বিনোদন

স্বল্প পোশাকে ঠিকরে বেরোচ্ছে যৌবন, ডান্স ফ্লোরে আগুন জ্বালালেন জ্যাকলিন-সালমান, প্রকাশ্যে ‘রাধে’র দ্বিতীয় গান

অবশেষে সম্পূর্ণ ভাবে মুক্তি পেয়েছিলো ‘সিটি মার’ গানটি।গানটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ এবং গানটি লিখেছেন সাব্বির আহমেদ।কমল খান এবং সলমন প্রেমিকা লুলিয়া ভান্টুরের গলায় শোনা যাবে ‘সিটি মার’। গানটি মুক্তি পেতেই ভিড় পরে যায় ভক্তদের।তবে এবার মুক্তি পেলো ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ -এর দ্বিতীয় গান। যেখানে সালমান খানের সঙ্গে দেখা যায়নি দিশা পাটানিকে। বরং এবার সালমান খানের সঙ্গে কোমর দুলিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।

‘দিল দে দিয়া’ গানে এবার সালমানের সঙ্গে জ্যাকলিন। তবে এবার প্রথম নয়, এর আগেও দর্শক সালমান ও জ্যাকলিনের রসায়ন দেখেছে। ফের একবার সেই জুটিকেই ফিরে পেয়ে খুশি ভক্তরা।ক্যাবারে স্টাইলে শ্যুট করা হয়েছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর আইটেম নম্বর।যেখানে স্বল্প পোশাকে জ্যাকলিনের যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। নায়িকার শরীরি হিল্লোল ঝড় তুলছে পুরুষ হৃদয়ে। তবে অন্যদিকে সালমান খানের সোয়্যাগও নজর এড়ায়নি ভক্তদের।

‘দিল দে দিয়া’ গানটি কম্পোজ করেছেন হিমেশ রেশমিয়া, গানে গলা মিলিয়েছেন কামাল খান ও পায়েল দেব। গানটি প্রকাশ্যে আসতেই প্রায় ৫ লক্ষবার দেখা ফেলেছেন দর্শকেরা। তাহলে দেখেনিন সেই গানটি-

Back to top button