বিনোদন

করোনার মাঝেই এক বছর বয়স পূর্ণ করলো কবীর, জন্মদিন পালন করলেন বাবা-মা, শুভেচ্ছা নেটিজেনদের

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক ও নিসপাল সিংয়ের একমাত্র ছেলে কবীর সিং। গত বছর এই জুটির কোল আলো করে আসে তাদের ছেলে কবীর। দেখতে দেখতে কেউটে গেল একটা বছর। জন্মের সময় সারা দেশ জুড়ে করোনা আবহের ঢেউ চলছিল। সেই ঢেউ থামেনি এখন। গত বছরের তুলোনায় করোনা যেন আরো বেশি শক্তিশালী হয়ে উঠেছে। কোয়েল মল্লিক শুধু একজন অভিনেত্রী নন তার পাশাপাশি অভিনেত্রী বাংলা টেলিভিশনের কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে ও প্রযোজক নিসপাল সিংয়ের স্ত্রী। কবীরের জন্মের পরেই করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল, নিসপাল, রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিক। সেই খবর অভিনেত্রী নিজেই টুইট করে জানিয়েছেন।

পরিবারে খুশির হওয়া বয়ে আনে কোয়েল-নিসপাল সিংয়ের পুত্র। গত বছর দুর্গাপুজোর সময় অষ্টমীর দিন কোয়েলের ছেলে কবীরের নামকরণ করা হয়। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় সেই বার্তা ছড়িয়ে দেন অভিনেত্রী। কিন্তু দেখতে দেখতে আবার সেই ৫ মে চলে আসলো। কিন্তু দেশ থেকে যায়নি এখনো করোনা। একটি বছর পূর্ণ করে ফেললেন কোয়েলের ছেলে। কিন্তু করোনা অতিমারীর কারণে কোয়েল ও নিসপাল কবীরের এক বছরের জন্মদিনের সেলিব্রেশন পরিবারের মধ্যেই সীমাবদ্ধ রাখছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এদিন অভিনেত্রীর ছেলের জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ৫ ই মে সকাল থেকে সান্টা ক্লজের সাজে একরত্তি কবীরের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নেটিজেনরা শুভেচ্ছাবার্তা ও ভালোবাসায় ভরিয়ে দেয়। অনুরাগীরা প্রার্থনা করেছেন,”কবীর জিও হাজারো সাল”। মুহূর্তে ভাইরাল এই খুশির মুহূর্ত।

Back to top button