বিনোদন

শেষ হবে শীঘ্রই, এর মাঝেই ‘মিঠাই’ দিল নতুন চমকের খবর! উচ্ছসিত অনুরাগীরা

ভক্তদের কাছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার মিঠাই। এখন পর্যন্ত অনেকগুলো সিরিজ আবির্ভূত হয়েছে, কিন্তু এতো জনপ্রিয়তা পেয়েছে এমন সিরিজ নেই। এই সিরিজটি আবেগে ভরপুর। মানুষের প্রিয় জিনিস হারিয়ে গেলে বা নষ্ট হয়ে গেলে মানুষের জীবন খুব কঠিন হয়ে পড়ে। মিঠাই সিরিজকে ঘিরে ঠিক এমনটাই ঘটছে।

এই সিরিজের শুরু শেষের মতোই। মিঠাই সিরিজ শুরু থেকে এরকম ছিল না। অনেক চরিত্র পরিবর্তিত হয়েছে, অনেক ঘটনা ঘটেছে এবং সিরিজটি একটি লিপ নিয়েছিল । সময়ে সময়ে, ভক্তদের এই ঘটনার ভিডিও ক্লিপগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে দেখা যায়।

সিরিজে লিপ নেওয়ার ফলে এখন শোতে কম লোক দেখানো হয়েছে। আগের চরিত্রটি পাওয়া যায়নি। কিন্তু ভক্তরা তাদের চায়। তাই তাদের জন্য রয়েছে একটি সুখবর। ধারাবাহিক নির্মাতা মিঠাই এর শেষ লগ্নে অনুরাগীদের জন্য রেখেছেন দারুণ চমক। ধারাবাহিকের হারিয়ে যাওয়া সদস্যদের ফিরিয়ে আনবেন ধারাবাহিক নির্মাতা।

দাদাই এবং ঠাম্মিকেও ফিরিয়ে আনা হবে । এ ছাড়া বাকি সদস্যরা যারা এই সিরিজে ছিলেন তারাও ফেরার পরিকল্পনা করছেন।যদিও নিশ্চিত করে বলা যাচ্ছে না, তবে চেষ্টা চলছে। আসলে সকলেই এখন ব্যস্ত অনান্য শ্যুটিং-এ।
এক অনুরাগী মিঠাই সম্পর্কে লিখেছেন, ‘জি বাংলার কাছে একটা অনুরোধ আমাদের মিঠাই যেন শেষ না হয় আর যদি শেষ করা হয় তাহলে আমরা আবার সৌমিতৃষা দি আর আদৃত দা কে আবার এক সাথে দেখতে চাই। আমাদের দাবি মানতে হবে। হয় মিঠাই থাকবে না হয় এই জুটি আবার আসবে’।

Back to top button