বিনোদন

এটা কি কাক ছাঁট? নতুন হেয়ারকাট করে ট্রোল হতেই নেটিজেনদের যোগ্য জবাব দিলেন অপরাজিতা

বাংলা সিরিয়ালের জগতে তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস। তিনি বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসা এ‘এক্কাদোক্কা’য় (Ekka Dokka) নায়িকা রাধিকার দিদি অনন্যার চরিত্রে অভিনয় করছেন৷

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিরক্ত করা নেটিজেনদের সর্বদা অভ্যাস। আজকাল, সোশ্যাল মিডিয়া ছবি নিয়ে নেটিজেনদের ট্রোল করা একটি গেম চেঞ্জার হয়ে উঠেছে।

জনপ্রিয় টিভি অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাসকে নতুন হেয়ারস্টাইল নিয়ে ট্রোল করেছেন নেটিজেনরা। প্রকৃতপক্ষে, অভিনেত্রী সম্প্রতি কলকাতার একটি বিখ্যাত সেলুনে গিয়েছিলেন এবং একটি নতুন চুল কাটা পেয়েছেন যা তার চুলকে সম্পূর্ণরূপে রূপান্তরিত করেছে বলে জানা গেছে।
.
এবং তারপরে অপরাজতা সোশ্যাল মিডিয়ায় তার নতুন লুকের একাধিক ছবি শেয়ার করেছেন। যাইহোক, অভিনেত্রীর নতুন চুল কাটা দেখার পরে, সোশ্যাল মিডিয়া প্রশংসার চেয়ে বেশি ব্যঙ্গ তৈরি করেছে।

শুধুমাত্র তাদের পছন্দের চুল কাটার জন্য, কেউ লিখেছেন ‘মানসিক রোগী,তো কেউ লিখেছেন ‘পুরো পাখির বাসা’, আবার অনেকে তো চূড়ান্ত অসংবেদনশীল ভাষায় লিখেছেন ‘একদমই রাস্তার না খেতে পাওয়া পাগলীদের মতো লাগছে! কোনো পাখির পরিত্যক্ত বাসা।’ আবার একজন কটাক্ষ করে লিখেছেন ‘এটা কি কাক ছাঁট?’

তবে সমালোচনার মুখে পড়তে রাজি নন অভিনেত্রী। বরং সম্প্রতি একটি পোস্টে মোক্ষম জবাব দিয়েছেন নিন্দুকদের। অভিনেত্রী লিখেছেন: “নিজের থাকো, লোকে দেখুক সত্যি, তোমার খামতি, অপূর্ণতা, কতটা অদ্ভূত-আজব অথচ সুন্দর আর সম্মোহিনী শক্তির অধিকারি তুমি’।

 

View this post on Instagram

 

A post shared by Jolly Chanda (@jollychandasatinrose)

Back to top button