বিনোদন

নতুন বছরের অনুপ্রেরণায় নতুন ভাবে স্বপ্ন দেখা শুরু,শ্রাবন্তীর শরীরে আবির্ভাব ঘটলো নতুন অতিথির

একবার বা দুইবার নয়, এই নিয়ে তিন নম্বর। এই নিয়ে তিন তিনবার বিয়ে ভাঙ্গনের পথে টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তীর। বিয়ের দুবছর হয়নি কিন্তু বেজে উঠেছে বিচ্ছেদের ঘন্টা। লকডাউনে রোশান ও শ্রাবন্তীর নানান ভালোবাসার প্রতিচ্ছবি ভেসে এসেছিলো নিজেদের সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এখন এসব কিছুই নেই। শ্রাবন্তীর প্রোফাইলে উঁকি মারলে শুধুমাত্র ২-৩ তে ছবি রোশানের সাথে। শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া পেজে যাও বা আছে রোশানের প্রোফাইলে তাও নেই। এসব থেকে বোঝাই যায় যে শ্রাবন্তীর তৃতীয় বিয়েই টিকলো না।

শ্রাবন্তীর এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল, রাজীব ও শ্রাবন্তীর একটি ছেলেও রয়েছে নাম অভিমন্যু। ডাক নাম ঝিনুক। নানা রেষারেষি নিয়ে অভিনেত্রীর প্রথম বিয়ে টিকলো না। তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে ভালোবাসায় জড়িয়ে পড়েন শ্রাবন্তী। তারপর বিয়েও করেন বেশ ঘটে করে। তাদের সেই সম্পর্ক এক বছর যেতে না যেতেই ভেঙে গেল। কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন। আর তারপরে তৃতীয় নাম্বারে রোশান সিংয়ের সঙ্গে আলাপ হয় এরপর প্রেম ও জমিয়ে বিয়ে করেন। এই তৃতীয় বিয়েও এবার ভাঙ্গনের পথে। এসব নিয়ে ট্রলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে।

রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদ হবে কি না তা নিয়ে এখনো শ্রাবন্তী কিছু বলেননি । কিন্তু এরই মধ্যে অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন বছরে আনলেন এক বিশাল পরিবর্তন। দুজনে আলাদা থাকলেও ইনস্টাগ্রাম পেজে সর্বন্তি সিং নামটি জ্বলজ্বল করত।সম্প্রতি সেটি বদলে শুধুই শ্রাবন্তী করে দিয়েছেন নায়িকা । পাশে রয়েছে লাল রঙের হৃদয়ের ইমোজি।এছাড়া ব্যাক্তিগত যোবনের টানাপোড়েন অভিনেত্রীকে তোলাতে পারেনি, সেটাও তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়।

নতুন বছর নতুন ভাবে শুরু করতে চলেছেন অভিনেত্রী। নতুন বছরে নতুন সিনেমার শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে। আর স্যেখানে তিনি অভিনয়ের সাথে খোশমেজাজে আছেন। বাংলাদেশী সিনেমা “বিক্ষোভ”। লকডাউনের আগে সিনেমার কাজ বেশিরভাগ হয়ে গেলেও হয়নি একটি গানের শুটিং। আর সেই অসম্পূর্ণ গানের শুটিং করতেই পাহাড়ের দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। আর এর মধ্যে অভিনেত্রীর নতুন ট্যাটুর ছবি দিলেন। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী নিজের পিঠে বুদ্ধদেবের ছবির সাথে আরো একটি বাস্তব কথা তুলে ধরেছেন। অতীতে তুমি যতটা কষ্ট পেয়েছো তা থেকেই সর্বদা আবার নতুন করে শুরু করতে পারেন। ক্যপশানে লিখেছেন, ” অনুপ্রেরণা”। নিমেষেই ভাইরাল হল এই ট্যাটু।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button