বিনোদন

অভিনয় জগতে ফের শোকের ছায়া, করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী

সারা দেশ জুড়ে করুন তার দ্বিতীয় থাবা মারছে। এখনো পর্যন্ত বহু লোক আক্রান্ত হয়েছেন করেনাতে। এই করোনার জেরেই বহু মানুষ হারিয়েছে তাদের প্রিয়জনকে। বহু মানুষের বেঁচে থাকা কঠিন হয়ে পড়েছে। বলিউড থেকে t5o। ইউডি সমস্ত জায়গাতেই করোনা তার থাবা বসিয়েছে। সারা দেশব্যাপী করোনার দ্বিতীয় জোয়ারে আতঙ্কিত গোটা দেশ, প্রতিবেশী দেশ এবং বহিরাগতরাও। এবারে করোনায় আক্রান্ত হয়ে ৭১ বছর বয়সে চলে গেলেন বাংলাদেশের অভিনেত্রী সারাহ বেগম কবরী

বিষ সাল সকলের জীবনে অন্ধকার বয়ে নিয়ে আসে। চলতি বছরেই ৫ এপ্রিল করোনা সংক্রমণের রিপোর্ট পজিটিভ আসে অভিনেত্রীর। এরপর প্রচন্ড কাশি ও জ্বর নিয়ে ভর্তি হন হাসপাতালে। হাসপাতালে ভর্তির দুদিন পর থেকেই তার শারীরিক অবনতি দ্রুত হতে শুরু করে।গত ৮ই এপ্রিল তাকে আইসিইউ ভর্তি করানো হয় এবং এরপর টানা ১৩ দিন তার চিকিৎসা চলে। তারপরেও কোনোরকম কাজ হল না। গত শুক্রবার মাঝ রাতে ঢাকার হাসপাতালে মৃত্যু হয় এই অভিনেত্রীর।

তার চিকিৎসায় কোনোরকম ত্রুটি ছিল না। কিন্তু তা সত্ত্বেও কোনোভাবে বাঁচানো গেল না অভিনেত্রীকে। বাংলাদেশের সংবাদমাধ্যমে এই শোকের খবর দিয়েছেন তার ছেলে নিজে যে, শুক্রবার গভীর রাতে মৃত্যু হয় ওনার।

অনেকেরই অজানা বা অচেনা লাগছে যে কে এই কবরী? তিনি বাংলাদেশের জনপ্রিয় একজন অভিনেত্রী। তাছাড়াও ঋত্বিক ঘটকের ছবি ‘তিতাস একটি নদীর নাম’-এ মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।এছাড়াও তিনি বিংশ শতাব্দীর ষাট ও সত্তরের দশকের বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা ছিলেন। এছাড়া অভিনেত্রীর আরও একটি পরিচয় হল, তিনি বাংলাদেশের আওয়ামী লীগের রাজনীতিবিদ হিসেবে নারায়ণগঞ্জ-৮ আসন থেকে জাতীয় সাংসদ নির্বচিত হয়েছিলেন তিনি। আর ২০১৪ সাল পর্যন্ত তিনি এই পদে দায়িত্বে ছিলেন।

Back to top button