বিনোদন

ফের অভিনয় জগতে শোকের ছায়া, ক্যান্সারে আক্রান্ত হয়ে চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী হেলেন

হলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেতরাই হেলেন ম্যাকক্রোরি। কিন্তু সবথেকে বড় দুঃসংবাদ হলিউডের এই অভিনেত্রী গত শুক্রবারই হঠাৎ ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকগমন করেন। মৃত্যুকালে তার বয়সও ছিল ৫২ বছর বহুদিন থেকেই অভিনেত্রী ক্যান্সারে ভুগছেন।

অভিনেত্রী হেলেনের স্বামী এদিন ওনার মৃত্যুর খবর টুইটারে ঘোষণা করে দেন। তার টুইটারে বহু তারকারাও শোকবার্তা জানান। তার স্বামী ড্যামিয়েন লুইস লেখেন যে তিনি বাড়িতে শান্তিতে মৃত্যুবরণ করেছিলেন, বন্ধুবান্ধব এবং পরিবারের ভালবাসার তরফে শেষ ভালোবাসা জানানো হয তাকে।

অভিনেত্রীকে হলিউডের বহু সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। এই অভিনেত্রী ২০০৭ এ অভিনেতা ড্যামিয়েন লুইসকে বিয়ে করেন।অভিনেত্রী ম্যাকক্রোরি ও ড্যামিয়েন লুইসের একটি ছেলেও আছে। তার নাম গালিভার। বিশেষ ভাবে উল্লেখ্য, কোভিড ১৯ চলাকালীন , তিনি এবং তার স্বামী NHS কর্মীদের হাই স্ট্রিট রেস্তোঁরা থেকে খাবার দেওয়ার প্রোগ্রাম ফিড এনএইচএসকে সমর্থন করেছিলেন এবং সেই বছরের এপ্রিলের প্রথম দিকে চ্যারিটির জন্য ১ মিলিয়ন ডলার সংগ্রহ করেছিলেন।

অভিনয়৭ জগতে বেশ নাম করে গেছেন অভিনেত্রী। ১৯৯৩ সালে টেলিভিশনের পর্দায় অভিনয় করেন। তাছাড়া অভিনেত্রী ১৯৯০ সাল থেকেই তিনি মঞ্চে নাটক করতেন। যেকোনো মঞ্চ হোক বা টেলিভিশনের পর্দা সব জায়গাতেই নিজেকে প্রমান করেছেন অভিনেত্রী। বিখ্যাত টেলিভিশন সিরিজ ‘পিকি ব্লাইন্ডার্স’-এ ‘আন্ট পলি’-র চরিত্রে অভিনয় করছিলেন তিনি। ‘হ্যারি পটার’ –এর বেশ কয়েকটি ভাগে ‘নার্সিসা ম্যালফয়’ অর্থাৎ ড্রেকো ম্যালফয়ের মায়ের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। এমনকি ২০১২ সালে ‘স্কাইফল’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু এই প্রতিভাবান অভিনেত্রী হেলেন ম্যাকক্রোরি অভিনয় জগৎ থেকে চিরতরে বিদায় নিলেন। নেমে এলো শোকের ছায়া।

Back to top button