বিনোদন

‘সোহাগ জল’ ধারাবাহিকে নতুন মোর, অতীত বেণী, জুঁই-শুভ্রর জীবনে ভিলেন এবার শুভ্র নিজেই!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সোহাগ জল’ এ শুরু থেকেই দেখানো হয়েছিল যে শুভ্র আর জুঁইএর মধ্যে সম্পর্ক এতটা মধুর ছিল না কারণ তাদের বিয়েটাই হয়েছিল চূড়ান্ত ভুল বোঝাবুঝির মধ্য দিয়ে। ধীরে ধীরে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দূর হতে থাকে এবং তাদের মধ্যে দূরত্ব কমতে থাকলে তখন তাদের সম্পর্কের মধ্যে বাঁধা হয়ে দাঁড়ায় তাদের বাড়ির একজন, শুভ্রর বিধবা বৌদি বেনি।

এই বেনি বৌদি সম্পর্কে শুভ্রর বিধবা বউ হলেও সে দাবি করে যে সে শুভ্রর সন্তানের মা হতে চলেছে, কিন্তু কথাটা সত্যি নয়, শুভ্র নয় আর এক দাদা সাম্য চ্যাটার্জির সন্তানের মা হতে চলেছে বেনি। এই সত্যিটা যখন জুঁই জানতে পারে তখন জুঁই তার স্বামী শুভ্রকে নির্দোষ প্রমান করার চেষ্টা করে।জুঁই যাতে এই সত্যতা সবার সামনে না আনতে পারে তার জন্য জুঁইকে বাঁধা দিতে থাকে বেনি।এই ষড়যন্ত্রের হাত থেকে নিজের স্বামীকে বাঁচিয়েছিলেন।

তবে গল্পে এবার ঘুরছে নতুন মোর। যেখানে বেণী অতীত। অন্যদিকে, টিআরপি ছিল না, তাই শুনলাম পদযাত্রা শেষ হতে চলেছে। কিন্তু যাত্রা তখনো শেষ হয়নি। পরিবর্তে, সিরিজটি বিভিন্ন চমক অনুভব করেছে। টিআরপি তালিকায় নিজের অবস্থান ধরে রাখার জন্য, নতুন চমক আসছে এবং সম্প্রতি এই প্রচারটি স্পটলাইটে রয়েছে। দর্শকরা তা দেখে সম্পূর্ণ বিস্মিত। আসলে অনেকেই এটা আশা করেননি।

যারা এই ধারাবাহিকটি দেখেন তারা জানেন যে বেনি এবং সাম্যর একটি অবৈধ সন্তান রয়েছে। আর এই সন্তানকে দত্তক নেওয়ার কথা ভাবছেন জয় ও শবরা। সাম্য জুঁইয়ের দাদাকে হত্যার দায়ে জেলে রয়েছে । তাই শুভ্র এবং জুঁই শিশুটিকে নিয়ে যায়। সাম্য জুঁইকে বলে, ‘নিজের সন্তানকে একবার দেখবেন না’।

সাম্য জানায়, ‘মানি না আমার সন্তান’। এই কথা শুনে জুঁই বলে, ‘এখনো সময় আছে দাদা শুধরে যান’।এবং সেখানে সাম্য দেখে শুভ্রর মতো দেখতে এক অপরাধী জেলের ভিতর। আর এবার তাকেই নিজের হাতিয়ার বানাবে সাম্য। এরপর দেখার পালা কি ঘটে এই গল্পে।

Back to top button