বিনোদন

শেষে কিনা ‘চুরি’ করলেন গুনগুন? চুরির অপরাধে ধরা পড়লেন অভিনেত্রী তৃনা সাহা

টলিউডের জনপ্রিয় দুষ্টু মিষ্টি অভিনেত্রী তৃণা সাহার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা । বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘গুনগুন’ চরিত্রে অভিনয় করছেন তৃনা সাহা। সৌজন্য চরিত্র ও গুনগুন চরিত্রটি যেন ভক্তদের মনে একেবারে জায়গা করে নিয়েছে। প্রতিদিন সন্ধ্যে সাড়ে সাতটা বাজলেই ‘খড়কুটো’ দেখতে ভক্তদের ভিড় পরে যায় টিভির পর্দায়।

অভিনেত্রী তৃনা সাহা ‘গুনগুন’-এর চরিত্রে অভিনয় করেই সকল দর্শকের মন জয় করেছেন। তার অভিনয় দক্ষতার মাধ্যমে সে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। রিল লাইফে বিবাহিত অভিনেত্রী বাস্তব জীবনে বিয়ে করেছেন ছোটপর্দার হ্যান্ডসাম অভিনেতা নীল ভট্টাচার্যকে। বাংলা ধারাবাহিকের হিট কাপল তারা। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী তৃণা।নীল রঙের গাউন পড়ে ছবি তুলেছেন তৃনা।

ছবি পোস্ট করে তৃনা ক্যাপশনে লিখেছেন, you can rise up from anything and everything. তাহলে এখন কথা হচ্ছে তিনি কি চুরি করলেন? আবার এদিকে যেটি জনতার বলছেন যে তৃণা নাকি চুরি করেছেন। তবে দেখা যাক যে তিনি কি চুরি করলেন?

অভিনেত্রী কাজের সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সোশ্যাল মিডিয়ায় তার বিপুল জনপ্রিয়তা রয়েছে। মাঝে মধ্যেই নানান ছবি পোস্ট করে দর্শকদের প্রশংসা কারণ অভিনেত্রী। সম্প্রতি বলিউডের অভিনেত্রী জ্যাকলিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। জ্যাকলিনের সেই ছবির ক্যাপশন ব্যবহার করেছেন তৃনা তার ছবির উপরে। তৃণার আর জ্যাকলিনের বলা কথা হুবহু এক। এবারে কথা হচ্ছে তাহলে তৃনা কি জ্যাকলিনের কনসেপ্ট চুরি করেছেন। যদিও তৃণা তার এই চুরি প্রসঙ্গে কোনো কথাই বলেননি। অভিনেত্রী ছবি পোস্ট করে বেশ আছেন। তার পোস্ট করা এই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button