বিনোদন

রাতে শিল্পার অনুপস্থিতিতে সুন্দরী শ্যালিকা শমিতা শেট্টির সাথে রাতভোর পার্টি করতেন রাজ কুন্দ্রা!

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। তার পাশাপাশি অভাব নেই কোনোকিছুর। কিন্তু সবকিছু থেকেও লাভ কি যেখানে একটু শান্তি নামক জিনিসটা পাওয়া যাবে না! রাজ ও শিল্পার মহলের দাম ১০০ কোটি। কিন্তু সেই মহলে কি নেই? সবকিছুই আছে সেই মহলে। একটা ইয়া বড় ডাইনিং টেবিল, চারিদিকে মহার্ঘ্য আসবাবপত্র, মদ পার্টির জন্য বার, যোগা করার জন্য সুন্দর সবুজ লন, ঘরেই জিম, বিশাল রান্নাঘর, চোখ ধাঁধানো লাইটস।

রাজ কুন্দ্রার অপরাধের তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসছে একে একে নানারকম চাঞ্চল্যকর তথ্য। বাড়িতেও থাকতে পারছেন না। মডেল শার্লিন চোরা রাজের সম্পর্কে নিজের বক্তব্য জানিয়েছেন। শার্লিন চোপড়ার পর পর্ণ কাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী গহনা বশিষ্ঠ! ফের মুখ খুললেন। রাজ নাকি তাঁর শ্যালিকা অভিনেত্রী শমিতা শেট্টিকেও তার ছবিতে অভিনয় করার অফার দিয়েছিলেন! গতবছর পর্ণ কাণ্ডে গ্রেফতার হন এই অভিনেত্রী গহনা বশিষ্ঠ। এবারে তিনিও ফাঁস করেছিলেন রাজ ও শমিতার কেমিস্ট্রি।

তদন্তে রাজের বিরুদ্ধে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। বর্তমান রাজ কুন্দ্রার সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট এখন লক করা আছে। সেই সমস্ত অ্যাকাউন্টগুলোতে প্রায় সাড়ে সাত কোটি টাকা ছিল।পাওয়া গিয়েছে ৭০ টি পর্ন ভিডিও। রাজ নিজে তদন্তে সাহায্য না করলেও পুলিশের কাছে আছে নানান তথ্য। তাছাড়াও আরও শোনা যায় যে রাজ নাকি মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখাকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন।

নানারকম চাঞ্চল্যকর তথ্যই উঠে আসছে রাজের বিরুদ্ধে। শিল্পা ও রাজের প্রসঙ্গ ছাড়াও এই মুহূর্তে একটি ভিডিও এবং কিছু বিষয় ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইক্বরা কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন শিল্পা-রাজ-শমিতা। সেখানেই রাজকে বলতে দেখা যায় ‘ঘরোয়া’ প্রকৃতির শিল্পাকে বিয়ে করে তিনি খুব ‘লাভবান’ হয়েছেন। রাজের কথা অনুযায়ী,”শিল্পা ৭টার মধ্যে খাওয়া দাওয়া করে ৯টার মধ্যে বই পড়ে ঘুমোতে চলে যান। আমার যখন পার্টি করতে ইচ্ছা করে তখন আমি শমিতাকে ফোন করে পার্টি করতে চলে যাই” আর এই কারণেই নাকি তিনি চান না যে শমিতার বিয়ে হয়ে যাক।

এর মধ্যেই আরও তথ্য জানিয়ে মুখ খুলেছেন ‘শক্তিমান’ অভিনেতা মুকেশ খান্না জানিয়েছেন,কে দোষী তা তিনি বিচার করতে চান না। তবে একজন স্ত্রী হিসাবে শিল্পা শেঠি তাঁর স্বামী রাজ কুন্দ্রার কার্যকলাপ ও নিজেদের কোম্পানির সম্পর্কে একশো কুড়ি শতাংশ সব কিছুই জানতেন। কারণ এটা প্রাচীন কাল নয় যখন স্ত্রীরা স্বামীদের সম্পর্কে কোনো তথ্য জানতেন না। কিন্তু বর্তমানে স্ত্রীরা স্বামীদের ব্যবসা সামলান, একই সঙ্গে তাঁরা ঘরও সামলান। যার ফলে শিল্পা সবকিছু জানেন ও পুলিশের কাছে সবকিছু শিকার করা উচিত।

 

Back to top button