বিনোদন

বাস্তবে উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থর সঙ্গে কথাই বলে না সৌমিতৃষা? সত্যিটা জানিয়ে মুখ খুললেন অভিনেত্রী

মাত্র কয়েক দিন. তবেই শেষ হবে বাংলা ধারাবাহিক প্রেমীদের প্রিয় সিরিজ মিঠাই । পুরো সেট এখন চূড়ান্ত শুটিংয়ের দিকে এগোচ্ছে। সৌমিত্রিষা কুন্ডু আগে ঘোষণা করেছিলেন যে সিরিজের চিত্রগ্রহণ 31শে মে শেষ হবে৷ তাই জুনের প্রথম সপ্তাহে টেলিভিশন ছাড়বেন মিঠাই ।

অবশ্য মিঠাই সিরিজের সদস্য ও দর্শকরা এখন খুবই বিরক্ত। 30 এবং 31 হবে শেষ শুটিং। এখন পর্যন্ত দর্শকদের মধ্যে সিরিজের শোরগোলের মতোই সিরিজের সদস্যদের শোরগোল। বিশেষ করে, ধারাবাহিকের নায়ক-নায়িকার সম্পর্ক ভক্তদের মধ্যে সবচেয়ে বিতর্কিত। শুনেছি অদ্রিত আর সৌমিত্রিষার সম্পর্ক ভালো নয়।

মিঠাই এবং উচ্ছেবাবুর অন-স্ক্রিন কেমিস্ট্রি একসময় দারুণ হিট হয়েছিল। এই ধারাটি টানা 52 সপ্তাহ ধরে শীর্ষে ছিল। কিন্তু সম্পর্কটা যেমন ভুল হয়ে যায়, তেমনই পর্দাও। এই কারণে, তারা অন্তরঙ্গ দৃশ্যে স্বাভাবিকভাবে যোগাযোগ করতে পারে না। অভিনেত্রী সম্প্রতি অভিনেতার সঙ্গে তার সম্পর্কের কথা বলেছেন.

আনন্দ বাজারের সাথে কথা বলার সময়, অভিনেত্রী জানিয়েছেন তিনি সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার পর প্রত্যেককে মিস করবেন।একই সময়ে অভিনেতার সঙ্গে তার সম্পর্কের গুজব নিয়ে আনন্দবাজারের সঙ্গে কথা বলেন তিনি। কারণ এখন শোনা যাচ্ছে নাকি আদৃত ও সৌমিতৃষার মধ্যে বাস্তবে কথা বলাবলিও বন্ধ হয়ে গিয়েছে।

এই প্রসঙ্গে মিঠাই রানীর বক্তব্য, “চর্চা তো কখনও শেষ হওয়ার নয়। আমার বরং মনে হয় চর্চা যত হবে ততই ভাল। আমার জন্যেও, আদৃতের জন্যেও। আর আমরা ভাল বন্ধু ছিলাম আর থাকব”।

Back to top button