বিনোদন

‘আমি অরিজিতের প্রথম পক্ষের বউ নই’, এতদিন পর মুখ খুললেন রূপরেখা ব্যানার্জি

বলিউডের সংগীত জগতের অন্যতম উজ্বল ও জনপ্রিয় তারকা হলেন অরিজিৎ সিং। অরিজিৎ নিজের ব্যক্তিগত জীবনকে লাইম লাইট থেকে দূরে সরিয়ে রাখতেই ভালোবাসেন। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের জনপ্রিয় এই গায়ক একদম মাটির মানুষ বলেই জানিয়েছেন পরিচিতরা। মিডিয়া থেকে দূরে থাকতেই ভালোবাসেন অরিজিৎ। কিন্তু এই তারকা গায়কের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মনে নেই কৌতূহলের অন্ত।

ব্যক্তিগত জীবনে চোখ রাখলে দেখা যাবে ছোটবেলার বন্ধু কোয়েল অরিজিৎ সিংয়ের দ্বিতীয় স্ত্রী। তবে কোয়েল কে বিয়ে করার আগেও একবার বিয়ে করেছেন অরিজিৎ এক্যবহারও টেকেনি অরিজিতের বিয়ে। তারপর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে অরিজিৎ বিয়ে করেন তার ছোটবেলার বন্ধু কোয়েল রায় কে । আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তাহলে অরিজিতের প্রথম স্ত্রীর পরিচয় কি ?

সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন মিডিয়ায় একাধিকবার দাবি করা হয় অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রীয়ের নাম রূপরেখা ব্যানার্জী। এমনকি উইকিপিডিয়াতেও দাবি করে লেখা হয় যে অরিজিৎ ২০১৩ সালে বিয়ে করেন রূপরেখা কে। আর এবার সমস্ত জল্পনায় জল ঢেলে সেই দাবি বানচাল করে দিয়েছেন স্বয়ং রূপরেখাই। তিনি স্পষ্ট ভাবে জানিয়ে দেন যে তিনি অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রী নন।

সম্প্রতি রূপরেখা বলেন ‘অনেকদিন ধরেই আমি দেখছি অরিজিতের সঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে, প্রথমে আমি গুরুত্ব দিইনি কারণ সেলেবদের সঙ্গে এটা ঘটেই থাকে। কিন্তু দিন দিন এটা বেড়েই চলেছে… আমি নিজেও গায়ক অরিজিত সিংয়ের ভক্ত। অরিজিত কাকে প্রথম বিয়ে করেছিল সেটা আমার জানার প্রয়োজনীয়তা নেই। সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তবে আমি ওঁর প্রথম পক্ষের বউ নই’।

এছাড়াও রূপ রেখা আরও স্পষ্ট করে বলেন যে তার সাথে অরিজিৎ সিংয়ের পরিচয় রিয়ালিটি শো ‘ফেম গুরুকুল’-এ আর তার সাথে সম্পর্ক এতো টুকুই। এরপর রূপরেখা বলেন “আমি অরিজিতকে ভীষণভাবে শ্রদ্ধা করি, তবে আমাকে জড়িয়ে এইকথাগুলো বলা হচ্ছে তাই বললাম’। রূপরেখা অনুরোধ করেন দয়া করে আমার নাম জড়িয়ে অরিজিতকে নিয়ে এই কথাগুলো বলা আপনারা বন্ধ করুন।”

প্রসঙ্গত উল্লেখনীয় যে ২০১০ সালে কলকাতার ছেলে নলিনাক্ষ ভট্টাচার্য্যকে বিয়ে করেন রূপরেখা। অপরদিকে অরিজিতের সাথে প্রথম স্ত্রীর ডিভোর্স পাকা হয় ২০১৩ সালের ডিসেম্বরে তারপরেই ২০১৪-র জানুয়ারিতে অরিজিৎ বিয়ে করেন তার ছোটবেলার প্রেমিকা কোয়েল রায় কে।

Back to top button