বিনোদন

‘আমি বিবাহিত ও আমি সৌজন্যের স্ত্রী’ সিঁথিতে সিঁদুর পরে দাবি করলেন তিন্নি, ধারাবাহিকে উত্তেজনা তুঙ্গে

টেলিভিশনের (Television) পর্দায় এমন কিছু কিছু সিরিয়াল আছে যার জনপ্রিয়তা দিন দিন চর চর করে বেড়ে চলেছে। সিরিয়ালে কি হবে না হবে তাই নিয়ে দর্শকদের অকুলতার শেষ নেই। রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে দর্শকরা সিরিয়ালের প্রতিটা এপিসোড এর জন্য। আর তেমনই একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’ (Khorkuto)। গুনগুন ও সৌজন্যের দুস্টুমিষ্টি খুনসুটি মাতিয়ে রেখেছে দর্শকদের।


মাঝে কিছুটা সময় তাল হারালেও ফের স্রোতে ফিরেছে ধারাবাহিক। কিন্তু আপাতত সৌজন্য ও গুনগুনের (Soujanya-Gungun) মধ্যে চলছে ঝামেলা। আর তার কারণ একমাত্র তিন্নি। এমনকি সৌজন্য (Soujanya Mukherjee) বাড়ি ছেড়ে যাওয়ার পর সে অসুস্থও হয়ে পরে। এরপর তড়িঘড়ি গুনগুন ও পটকা (Gungun-Potka) ছোটে হাসপাতালে। সম্প্রতি তার মধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের দুটি পর্ব।

তাতে দেখা যাচ্ছে যে, তিন্নি বাড়িতে সকাল সকাল হাজির হয় গুনগুনের (Gungun) বাবা ও পিসি। গুনগুনের পিসি একদিকে তিন্নির (Tinni) মা ও বটে। তখন তিনি তাঁদের জিজ্ঞাসা করে কেন তাঁরা এসেছে এখানে। এরপর গুনগুনের বাবা ও তিন্নির মা মিলে শাসন করে। এরপর তিন্নিও তাঁর মা কে অপমান করে। এমনকি তিন্নি এও বলে যে, তাঁর সিঁথিতে থাকা সিঁদুর সৌজন্যের নামে পরেছে। এখন থেকে সে তাঁর স্ত্রী। এরপর তাঁর মা তাঁকে চড়ও মারে। সম্প্রতি সিরিয়ালের এই ভিডিও ক্লিপই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Back to top button