বিনোদন

Icche Putul : মেঘের ক্ষতি করে এবার দর্শকদের চোখে ভিলেন হয়ে উঠলেন ‘ইচ্ছে পুতুল’র নীল!

ইচ্ছে পুতুল সিরিয়ালটি এখন বাংলা সিরিয়ালপ্রেমীদের কাছে খুবই জনপ্রিয়। সিরিয়ালটি শুরু থেকেই দর্শকদের মন জয় করেছে। সিরিয়ালের নায়িকা মেঘ একজন খুবই সহজ-সরল মেয়ে। তিনি তার স্বামী নীলকে খুব ভালোবাসেন। কিন্তু নীল মেঘের প্রতি খুবই অবহেলা করেন। তিনি সবসময় মেঘকে অপমান করেন।

মেঘের দিদি ময়ূরীও মেঘের জীবনে অনেক সমস্যার সৃষ্টি করেন। তিনি মেঘের বিয়ে ভেঙে দিতে চান। তিনি মেঘের স্বামী নীলকে মেঘের বিরুদ্ধে উস্কে দেন।

মেঘ এবং নীলের মধ্যে এখন অনেক ভুল বোঝাবুঝি রয়েছে। নীল মেঘকে বিশ্বাস করেন না। তিনি মনে করেন যে মেঘ তার বিরুদ্ধে বিশ্বাসঘাতকতা করেছে। কিন্তু মেঘ আসলে কিছুই করেনি। তিনি শুধুমাত্র তার দিদির চক্রান্ত থেকে নিজেকে রক্ষা করার চেষ্টা করছেন।

সিরিয়ালের আগামী পর্বে দেখা যাবে মেঘের গান গাওয়ার ফর্ম নিজের হাতে করে ছিঁড়ে দেবে নীল। অথচ একসময় এই নীলই গান গাওয়ার জন্য মেঘকে উৎসাহ দিত। তাই নীলের চরিত্রের এমন বদল দেখে দর্শকদের চোখে নায়ক থেকে খলনায়ক হয়ে উঠেছে সে নিজেই।

দর্শকরা এখন মেঘের জন্য খুবই দুঃখিত। তারা চান যে মেঘ তার স্বামী নীলের থেকে মুক্তি পান। তারা চান যে মেঘ তার জীবনে সত্যিকারের ভালোবাসা খুঁজে পান।

ইচ্ছে পুতুল সিরিয়ালটি এখন খুবই জনপ্রিয়। সিরিয়ালটি দর্শকদের মন জয় করেছে। সিরিয়ালের চরিত্রগুলি খুবই বাস্তব। সিরিয়ালটি দর্শকদের মনে অনেক প্রশ্ন জাগিয়ে তোলে। সিরিয়ালটি দর্শকদের ভাবিয়ে তোলে।

Back to top button