বিনোদন

মোটা ছিলাম তাই বারবার রিজেক্ট হয়েছি, নেপোটিজম বিতর্কে মুখ খুললেন কারিনা কাপুর

একটা সময় নেপোটিজম নিয়ে অনেক তর্ক-বিতর্ক উঠলেও এখন তা ধামাচাপা পরে গিয়েছে। সম্প্রতি কারিনা কাপুর খান নেপোটিজম বা স্বজনপোষণ নিয়ে স্পষ্ট করে দু-চার কথা বললেন। বেবোর কোথায় ষ্টার কিডদেড় জন্য অভিনয় জগতের দরজা খুলে গেলেও তা টিকিয়ে রাখাটা কঠিন বেপার। উদাহরণ স্বরূপ এরকম অনেকেই আছেন যারা বাবা বা মায়ের দৌলতে অভিনয় জগতে পা রাখলেও সেরকম ভাবে সফল হতে পারেনি। যদিও কারিনা অন্য কোনো অভিনেতা বা অভিনেত্রীর নাম মুখে আনেননি তবে এটা স্পষ্ট যে অভিনয় জগতে নিজের যোগ্যতা টাই আসল। তার জন্য পরিশ্রম আর লড়াই দুটোই করতে হবে।

কারিনা তার নিজে অভিনয় জগতের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে বলেন যে একটা সময় তাকে মোটা বলা হত। যখন তিনি ক্যারিয়ার শুরু করেন তার প্রথম ছবি ছিল রিফিউজি। সেই ছবিতে তার অভিনয় প্রশংসিত হলেও তার গ্ল্যামারাস চরিত্রে মানাবে কি না তা নিয়ে পরিচালকের মনে সংশয় ছিল। এমনকি তাকেও একটা সময় চেহারা নিয়ে একাধিক কথা শুনতে হয়েছিল।

কারিনার অভিজ্ঞতা থেকে উঠে এসেছে যে ‘চামেলি’ মুভিতে অভিনয় করার আগে৩ প্রযোজকরা কাস্টিংয়ের সময় দোনোমোনো করছিলেন। যদিও সেই ছবিতে কারিনা নিজেই অভিনয় করেছিলেন এবং তার মারকাটারি ফিগারের জন্য প্রশংসাও পেয়েছিলেন। এরপরেই জিরি ফিগারের কনসেপ্ট এসে কারিনার কাছে। জিরো ফিগার করার পরেই কারিনা কাপুর একের পর এক অভিনেত্রীকে মাত দিতে থাকেন।

কারিনা পারিশ্রমিক প্রসঙ্গেও একাধিক কথা বলেন। এদিন সাইফ ঘরণী জানান যে তাকে একাধিকবার ব্যাড দেওয়া হয়েছে, শুধুমাত্র সঠিক পরিশ্রম চাওয়ার জন্য। কারিনার কথায় আমি যে পারিশ্রমিকের যোগ্য আমি সেটাই চাই। তবে একথাও ঠিক, যে কারিনা বর্তমানে সর্বোচ্চ পারিশ্রমিক পান।

Back to top button