বিনোদন

‘মদন মিত্রকে শ্রদ্ধা করি’, তৃণমূল বিধায়কের সাথে সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’র শ্যামা!

টলিউডের শ্যামার জনপ্রিয়তা বর্তমান তুঙ্গে। তাছাড়া এবারের বিধানসভা নির্বাচনে তিয়াশা রায় ও মদন মিত্রকে জুটি বেঁধে প্রচার কার্যে দেখা গিয়েছে।কখনো এ পাড়া তো কখনো ওপাড়া, কখনো দক্ষিণেশ্বর মন্দির, তো কখনো সোনাগাছির দুর্গোৎসবের খুঁটি পুজো। খুব তাড়াতাড়ি জনপ্রিয় হয়ে উঠেছিল মদন শ্যামার জুটি।সম্প্রতি পর্দায় শ্যামা শাড়ি, ফুল স্লিভ ব্লাউজ পড়লেও বাস্তবে যথেষ্ট মডার্ন এবং দিন দিন গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে। প্রায় সময় বোল্ড ফটোশ্যুট করাচ্ছেন তিনি। আর মদন মিত্রের সাথে বেশি মেলামেশার কারণেই শ্যামা ওরফে তিয়াশা রায়ের ফটোশ্যুটের নিচে কমেন্টের প্রথম উঠেছিল প্রশ্ন “মদন দা কই”?

তবে কিছুদিন ধরেই ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামাকে নিয়ে টলিপাড়ায় গুজব রোচে যে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক নাকি শেষের দিকে তার পাশাপাশি তার স্বামী সুবান এর সাথে নাকি তার সম্পর্কের বিচ্ছেদ হতে চলেছে। শোনা যাচ্ছে, জি বাংলায় দীর্ঘদিন ধরে চলা ‘কৃষ্ণকলি’-কে রিপ্লেস করতে চলেছে নতুন ধারাবাহিক ‘উমা’।কিন্তু তিয়াশা এই খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেছেন। পাশাপাশি তার স্বামী সুবান-এর সাথে বিচ্ছেদের ব্যাপারে তিনি বলেন যে এসব গুজব রটছে। একসঙ্গে থাকতে গেলে ঠোকাঠুকি তো লাগবেই। তার মানে কখনোই বিবাহ বিচ্ছেদ নয়। সুবান তিয়াশার আগেই ইন্ডাস্ট্রিতে এসেছেন।

তবে অভিনেত্রী তিয়াশাও জানিয়েছেন তিনি এসব গুজব সহ্য করতে শিখে গেছেন। তার স্বামী সুবান তাকে জানিয়েছেন, এই ধরনের কথা নিয়ে বেশি ভাবনা-চিন্তা না করতে। তিয়াশা বলেছেন, কোন গুঞ্জন তাঁদের দাম্পত্যে প্রভাব ফেলে না। তিয়াশাকে নিয়ে ইদানিং যথেষ্ট মিম তৈরি হয়। তিয়াশার মতে, ধারাবাহিকের নায়িকাদের নিয়ে মিম তৈরির অর্থ হল তাঁদের স্পটলাইট দেওয়া। আর তাই তিয়াশা বিরক্ত না হয়ে খুশি হয়েছেন সেইসব মিম দেখে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasa Roy (@krishnakali_aesthetics)

পাশাপাশি মদন মিত্রের সাথে তার ঘনিষ্ঠতা নিয়েও অনেকে প্রশ্ন তোলেন। কারণ মানুষের মুখ-কে তো আর বেঁধে রাখা যায় না। বেশ কয়েকবার তিয়াশা ও মাদান মিত্রকে একসাথে দেখায় নেট জনতার মনে প্রশ্নপ ওঠে। কিন্তু এবারে তিয়াশা জানান, মদন মিত্র ও মমতা বন্দ্যোপাধ্যায় -কে শ্রদ্ধা করেন তিনি। তাঁরা যদি তৃণমূল না করে বিজেপি করতেন, তাহলেও তিয়াশা তাঁদের সমর্থন করতেন। আর এই শ্রদ্ধা থেকেই তিনি তাদের ডাক উপেক্ষা করতে পারেন না।

Back to top button