বিনোদন

‘আমি নিজেকে ‘এগুলো’ ছাড়া ভাবতে পারি না!’—নিজের সম্পর্কে কেন বললেন অনুষ্কা?

বলিউডে প্রযোজক অনুষ্কার বয়স বেড়ে হয়ে গেলো ছয়। আজ থেকে ৬ বছর আগে প্রথম মুক্তি পেয়েছিলো অনুষ্কা প্রযোজিত সিনেমা ‘এনএইচ ১০’। সেই সিনেমার ছয় বছর পূর্তিতে নিজের প্রযোজিত সংস্থা ও প্রযোজিত ফিল্ম নিয়ে মুখ খুললেন অনুষ্কা শর্মা।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘এনএইচটেন’ ছিল একটি কাল্ট ফিল্ম। আর সেই সিনেমা প্রসঙ্গে অনুষ্কা সেই সময় বলেছিলেন যে তিনি এর জন্য নিজেকে গর্বিত বোধ করেন যে তিনি ভারতে কন্টেন্টের বদল আনার চেষ্টা করেছিলেন। এছাড়াও তিনি নিজের প্রযোজিত সিনেমা প্রসঙ্গে বলেন ‘আমি ‘এনএইচটেন’, ‘পরী’, ‘ফিলৌড়ি’, ‘বুলবুল’, ‘পাতাল লোক’—এগুলো ছাড়া নিজের সম্পর্কে কিছুই ভাবতে পারিনা।’

এছাড়াও তিনি আরো বলেন “আমাকে অনেকে বলেছিলেন যে আমার ফিল্ম কেরিয়ারে মন দেওয়া উচিৎ এবং প্রযোজনার কারণে বিভ্রান্ত না হয়ে পড়ি। আজ, আমি ‘এনএইচটেন’, ‘পরী’, ‘ফিলৌড়ি’, ‘বুলবুল’, ‘পাতাল লোক’ এবং আসন্ন এক্সাইটিং প্রোজেক্টগুলো ছাড়া নিজেকে কোনওভাবে কল্পনা করতে পারি না। ‘এনএইচটেন’-এর সঙ্গে আমার জার্নি শুরু হয়েছিল, এবং যখন শুরু হয়, তখন আমি বলতে পারি যে আমি একজন প্রযোজক হিসেবে আমার কোনও ধারণা ছিলা না,” আর তিনিই ছিলেন সেই সময় বলিউডে প্রথম মহিলা অভিনেত্রী -প্রযোজক।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিরাট -অনুষ্কা বাবা- মা হয়েছেন তাদের প্রথম সন্তানের। এই মুহূর্তে মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী। আদর করে মেয়ের নাম রেখেছেন ভামিকা। গত দু বছর ধরে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন লাইমলাইটে আলো থেকে। তাকে শেষবার দেখা গিয়েছিলো শাহরুখ ও ক্যাটরিনা কাইফের সাথে ‘জিরো’ সিনেমাতে। তবে তিনি সিনেমায় কাজ না করলেও ‘অ্যামাজন প্রাইম’ -এর জন্য নির্মাণ করেছিলেন ‘পাতাল লোক’ ওয়েব সিরিজ এবং ‘নেটফ্লিক্স’-এ ‘বুলবুল’ ওয়েব সিরিজ। যা নেটিজেনদের মধ্যে তুমুল শোরগোল ফেলে দেয়।

Back to top button