বিনোদন

শপথ নেওয়ার পরেই কোভিড আক্রান্তদের জন্য তৈরী করছেন হাসপাতাল রাজ, শুরু হয়ে গেছে কাজ!

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তিনি পরিচালনার পাশাপাশি এবারের নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন। ভোটের কাজে ব্যাস্ত থাকার ফলে বাড়ি ছেড়ে থাকতে হয়েছে ব্যারাকপুরে পরিচালক। স্ত্রী ও ছেলে ইউভান ও বিলাসবহুল বাড়ি ছেড়ে ভোট প্রচারের কাজে ব্যাস্ত ছিলেন। কিন্তু অবশেষে নিজেকে জয়ী করেন পরিচালক।

ভোট পর্ব মিতে যাওয়ার পরেই বৃহস্পতিবার নিয়েছেন শপথ। ভোটের আগে রাজ মানুষকে নানারকম প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু শপথ নেওয়ার পড়তে নেমে পড়লেন কাজে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশ অনুযায়ী প্রথম কাজ হিসেবে তিনি কোভিড মোকাবিলায় পদক্ষেপ নিলেন রাজ।করোনা আবহে জখন সারা ভারতবর্ষের মানুষ নাজেহাল হয়ে পড়েছে। রোজ ভারতবর্ষে লক্ষ্য লক্ষ্য মানুষ আক্রান্ত হয়ে পড়ছেন করোনায়।

সমস্ত জায়গাতেই ঘটছে চিকিৎসার অভাব। হাসপাতালে সঠিক বেড পাওয়া যাচ্ছে না। সাথে সাথে বারাকপুরেও সেই একই পরিস্থিত। সেখানকার বর্তমান বিধায়ক এবং টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী স্থানীয় বাসিন্দাদের করোনা মোকাবিলায় তাদের পাশে দাঁড়ালেন। শনিবার সকালে ব্যারাকপুর স্পোর্টস ফোরামের স্টেডিয়ামকে সেমি কোভিড হাসপাতালে পরিণত করা যাবে কিনা সেই নিয়ে আলোচনায় বসেন রাজ ।এই বৈঠকে যোগ দিয়েছিলেন প্রিন্সিপাল সেক্রেটারি, ফিন্যান্স ম্যানেজমেন্ট, ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট এবং বারাকপুর পৌরসভার চেয়ারম্যান সাথে ছিলেন বিএনবোস হাসপাতালে সুপারেন্টেন্ডেন্ট ও ব্যারাকপুরের পুলিশ কমিশনারও।

এদিন পরিচালক রাজ চক্রবর্তী উত্তর ২৪ পরগনার লোকেদের জন্য এই উদ্যোগ নেন এবং সেকখানকার বাসিন্দাদের জন্য খুব শীঘ্রই স্টেডিয়ামের দ্বার খুলে যাবে জানিয়েছেন রাজ চক্রবর্তী। এখানে প্রথমে সেফ হমার ২০টি বেড বরাদ্দ করা হয়েছিল। কিন্তু পরে আরো ১৫০ টি বেড বাড়িয়ে মোট ১৭০ টি বেড করা হয়েছে। আর বিধায়ক রাজের এই উদ্যোগকে স্বভাবতই স্বাগত জানিয়েছেন ব্যারাকপুরবাসী। খুশি ব্যারাকপুরবাসি।

Back to top button