বিনোদন

মিঠাই ধারাবাহিকে হোলির বিশেষ পর্ব! মিঠাইয়ের স্মৃতি ফেরাতে সিদ্ধার্থ এর পাশে হাল্লা পার্টি! পরবর্তী পর্বের অপেক্ষায় দর্শক

দীর্ঘ দুই বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে জি বাংলার ‘মিঠাই’। টিআরপি লিস্টে বেশ কিছুটা পরিবর্তন আসলেও মিঠাইয়ের জনপ্রিয়তা কিন্তু কমেনি দর্শক মহলে। আসলে মিঠাইয়ের মৃত্যুর ট্র্যাক মোটেই পছন্দ হয়নি কারোর। সেই জন্যই কমে গিয়েছিল টিআরপি। কিন্তু দর্শকের চাহিদা মেটাতে আবার ফিরিয়ে আনা হয়েছে মিঠাইকে। এরই মধ্যে মনোহরার হাল্লা পার্টি আর সিদ্ধার্থ মেতে রয়েছে মিঠাইয়ের স্মৃতি ফেরাতে।

তবে দেখানো হচ্ছে কিছু কিছু স্মৃতি হালকা মনে করেও আবার সবকিছু ঝাপসা হয়ে যাচ্ছে মিঠাইয়ের। এই নিয়ে বিশেষ চিন্তায় রয়েছে সিদ্ধার্থ সহ মিঠাই অনুরাগীরাও। তবে এবার দোল পূর্ণিমার জন্য আনা হয়েছে বিশেষ এপিসোড। প্রমো না আসলেও আজকের এপিসোডে মিঠাইতে ধামাকাদার কিছু হতে চলেছে এটা আগে থেকেই আঁচ করে নিয়েছেন মিঠাই অনুরাগীরা।

প্রসঙ্গত মিঠাই যাদের বাড়িতে থাকতো অর্থাৎ নফর দাস সিদ্ধার্থকে নিয়ে নানান রকম সন্দেহ ঢোকানোর চেষ্টা করেছিল মিঠাইয়ের মনের। কিন্তু গতকালের এপিসোডে দেখানো হয়েছে মিঠাইয়ের সমস্ত ভুল ধারণা গুলিকে ভেঙে দিয়েছে সিদ্ধার্থ। মিঠাই নিজেই বলেছে মিষ্টিকে নিয়ে এসে দোল পূর্ণিমার দিনে সিদ্ধার্থদের বাড়িতে আসবে। আসি দোল পূর্ণিমার বিশেষ এপিসোড হতে চলেছে আজকেই। যেখানে দেখানো হবে বরাবরের মতো হামলা পার্টি আবার কিছু নতুন পরিকল্পনা করেছে মিঠাই আর সিদ্ধার্থকে কাছাকাছি নিয়ে আসার।

যদিও আগের বারে মনোহরাতে দোল পূর্ণিমার অবস্থা আর এইবার দোল পূর্ণিমাতে বাড়ির অবস্থা একেবারেই আলাদা। এখন তাদের আসল লড়াই মিঠাইয়ের স্মৃতি ফেরানো। শুধু হল্লা পার্টি নয় সিদ্ধার্থ সহ মিঠাই অনুরাগীরাও চাইছে যেন খুব শীঘ্রই মিঠাইয়ের স্মৃতি ফিরে আসে। দোল পূর্ণিমার বিশেষ এই এপিসোডে দেখানো হবে শ্রী, নন্দা, তোর্সা এবং নীপা সকলে নাচ গান খাওয়া দাওয়া নিয়ে দোল উৎসবে মেতে রয়েছে। কিছুক্ষণ তাদেরকে দেখার পর মিঠাই নিজেও তাদের সাথে নাচে গানে মেতে উঠবে।

এসব দেখে দর্শক স্পষ্ট বুঝতে পারছেন যে সম্পূর্ণ স্মৃতি একসাথে ফিরে না হলেও ধীরে ধীরে পুরনো স্মৃতিগুলো ফুটে উঠছে মিঠাইয়ের। মিঠাই আর সিদ্ধার্থকে একসাথে আনতে আগেরবার যেমন হল্লা পার্টি তাদের উপর আবির ফেলেছিল এবারেও তেমনি একটি পরিকল্পনা করেছে তারা। সুতরাং বুঝতেই পারছেন আবারও একবার কাছাকাছি আসতে চলেছে সিদ্ধার্থ। যদিও মিঠাইয়ের কিছুটা স্মৃতি মনে পড়বে কিনা সেটাও এখনো স্পষ্ট হয়নি। কিন্তু সিদ্ধার্থ এবং দর্শক সকলেরই ধৈর্যে আর কুলিয়ে উঠছে না। সকলেই এখন চাইছে মনোহরাতে মোদক পরিবারের প্রাণ মিঠাইয়ের প্রাণোচ্ছলতা আবার ফিরে আসুক।

Back to top button