বিনোদন

হবু বরের জন্য কবিতা লিখলেন হিয়া! অভিনেত্রীর লেখা দেখেই ‘পাকা পটল’ বলছে নেটিজেনরা

প্রতি বছর টেলিভিশনে কত সিরিয়াল আসে এবং যায়? কিন্তু এমন কিছু সিরিজ আছে যেগুলো শেষ হওয়ার পরেও দর্শকদের মনে ছাপ ফেলে। এমনই একটি ধারাবাহিক যা বাংলা সিরিয়ালের জগতে খুব জনপ্রিয় তা হল পটলকুমার গানওয়ালা’ জনপ্রিয় এই ধারাবাহিকে ছোট্ট পটল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী হিয়া দে ।

যে কোন সময় এবং যে কোন পরিস্থিতিতে এই ছোট্ট পটল সেদিনের অনুষ্ঠানে গেয়েছিলেন। আর পটোলের কণ্ঠে এসব গান শুনে মুগ্ধ হয়েছিলেন শ্রোতারা। কিন্তু সময়ের সাথে সাথে ছোট পটল কুমার বড় হতে থাকে। এখন অতীতের ছোট্ট মেয়েটি একটি সুন্দর কিশোরীতে পরিণত হয়েছে।

এই বয়সে, সামাজিক নেটওয়ার্কগুলিতে তার প্রচুর ফলোয়ার রয়েছে। যদিও হিয়া এখনও টেলিভিশনে উপস্থিত হয়নি, তিনি এখনও সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। সময়ে সময়ে বিভিন্ন ছবি ও ভিডিও আপলোড করে ভাইরাল হয়েছেন এই অভিনেত্রী।

পর্দায়, পটল কুমারকে নেটিজেনদের বিদ্রুপের মুখোমুখি হতে হয়েছে, কখনও পানীয় এবং হাতে গ্লাস নিয়ে, আবার কখনও স্বল্প পোশাকে চিৎকারের অবতারে। কেউ কেউ ব্যঙ্গাত্মকভাবে পাকা পটল লেখেন। প্রসঙ্গত এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় হবু স্বামীর জন্য একটি কবিতা লিখে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন সেদিনের সেই ছোট্ট পটল।

স্বামী, কবিতা, সামাজিক যোগাযোগ মাধ্যম, সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে তার প্রতিভার প্রশংসা করেছেন। কেউ কেউ বলছেন যে পটল, যিনি টিভি সিরিজের জন্য গান বাঁধত সেই এখন বাস্তবে কবিতাও লিখছে। হিয়া পুরো কবিতাটি পড়েছেন এবং ক্যাপশন সহ একটি ভিডিও শেয়ার করেছেন ‘টু মাই ফিউচার হাসব্যান্ড’

এছাড়াও, অভিনেত্রী লিখেছেন, ‘ভেবেছিলাম কোনওদিন নিজের লেখা কোনও কবিতা শেয়ার করব না। কিন্তু, চিন্তাধারায় পরিবর্তন এসেছে।’ এবং কেউ লিখেছেন ‘হার্ট টাচিং’ ​​এবং কেউ আবার এখানে স্বামী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Back to top button