বিনোদন

মিডিয়ার থেকে বিরত থাকেন তিনি,পরিবারের অসাধারণ মুহূর্তের কিছু ছবি তুলে ধরলেন শর্মিলা ঠাকুরের কন্যা

সকলের জীবনে বেঁচে থাকতে গেলে আনন্দের প্রয়োজন। সবাই মিলে একসাথে থাকার মজাই আলাদা। একটা পরিবার মানে সেখানে অনেক স্মৃতি, কত মুহূর্ত সকলের সাথে কাটানো। বিশেষ করে ছোটবেলার স্মৃতি যখন হটাৎ করে চোখের সামনে ভেসে ওঠে তখন ইচ্ছে করে ছোটবেলায় ফিরে যাই। সেরকমই শর্মিলা ঠাকুরের মেয়ে সবা পতৌদি ফিরে গেলেন সেই ছেলেবেলায়।

শর্মিলা ঠাকুরের মেয়ে সাবা আলী খান একজন গয়না ডিজাইনার। মনসুর আলী খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের দ্বিতীয় সন্তান সাবা। তবে ক্যামেরার সামনে বিশেষ দেখা যায় না সাবাকে। বর্তমানে পতৌদি পরিবারেই থাকেন সাবা। সবার পরেই হলেন সোহা আলী খান। এই পরিবারের ছোট কন্যা সোহা। কিছু সিনেমাতে তাকে অভিনয় করতে দেখা গেলেও বর্তমানে সিনেমা থেকে বিরত আছেন তিনি । ২০১৫ সালে কুণাল খেমুর সঙ্গে বিয়ে করেন এবং বর্তমানে তাদের একটি কন্যা আছে।

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

পতৌদি পরিবারের বড় ছেলে সইফ আলী খান। বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা তিনি। করিনা কাপুরের সাথে বিয়ের পরে তার দুই সন্তান আসে। বর্তমানে তিনি সম্প্রতি চতুর্থ সন্তানের বাবা হলেন ।

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

এবারে পরিবারের মেয়ে সাবা ফ্যামিলি অ্যালবাম ও চাইল্ডহুড সাগা তে কিছু গোল্ডেন এরার ছবিও রেখেছেন এমনকি শর্মিলা ও মনসুরের বিয়ের ছবিও তুলে ধরেছেন। এছাড়াও মনসুর যখন ক্রিকেটার ছিলেন সেই ছবি পোস্ট করেছেন সাবা। সাবা ফ্যামিলি অ্যালবাম-এর মধ্যে দাদু ঠাকুমা পিসি সকলকে তুলে ধরেছেন। ক্যাপশনে লিখেছেন – শিকড়। এছাড়াও এই প্রজন্মের সারা, ইব্রাহিম, ইনায়, তৈমুরের ছবি রেখেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

Back to top button