বিনোদন

সে জানে ডাক্তারবাবু তার বাবা, সকলের সামনেই বললো অভিমানী রুপা! ‘অনুরাগের ছোঁয়া’য় আবেগঘন পর্ব

স্টার জলসা-এর অনুরাগের ছোয়া এখন জমজমাট পর্ব চলছে। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন সোনা-রূপা সূর্যের প্রাণ। নিজের অজান্তেই সূর্য রুপাকে দেখছিল। কিন্তু এখন সে জানতে পেরেছে তার মেয়ে রুপা, এই কথা সূর্য জানার পর সে রুপাকে মেনে নিতে পারে না। দীপাকে রুপার জীবন ছেড়ে চলে যেতে বল, তবেই সে তার মেয়েকে মেনে নেবে । রুপা পেছন থেকে শুনতে পায়। তার ছোট্ট মাথায় প্রশ্ন জাগে: সে কি এমন করেছে?

আর এদিকে সোনা খুব খুশি, এখন সে তার বাবা-মাকে বিয়ে দেবে । কিন্তু রূপা খুব অহংকারী। তার মাথায় একটাই প্রশ্ন: বাবা কেন এটা মানছেন না? অভিমানী রূপাকে নিয়ে ড. বাবুর জামাটা বুকের সাথে চেপে ধরে। তারপর দরজা বন্ধ করে বাবার জামা পরে । দীপা দরজা খুলতে বললে রুপা বলে রুপা এখন ব্যস্ত তাই দরজা খুলবে না।

এরপর জানালা দিয়ে দীপা দেখল রূপা সূর্যর জামা পড়ছে । রূপা জামা পড়ে তার টেডিকে বলে, এই দ্যাখো আমি বাবা হয়ে গেছি। তারপর সে কাঁদতে থাকে এবং বলে, ‘কাঁদেনা রূপা কাঁদেনা, কষ্ট পেয়োনা। আমি তোমার বাবা হয়েছি, তোমার কোনো কষ্ট হবেনা। আর তোমার মায়েরও কোনো কষ্ট হবেনা।’ দীপা জানে, রুপা জানে না যে ড. বাবু তার বাবা। কিন্তু কেন সে এভাবে বলছে। এরপর সে বোঝে তার মনে রুপা সবটা বুঝে গিয়েছে।

দীপা সেনগুপ্ত বাড়িতে যায় । লাবণ্যকে বলে যে রুপা সব জানে। কিন্তু কিভাবে জানল? এই প্রশ্নের উত্তর খুঁজতে তারা সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখেন, কথোপকথনের সময় রুপা উপস্থিত ছিলেন। লাবণ্য এবং প্রতীক তখন দীপার সাথে দীপার বাড়িতে যায় এবং রুপাকে সত্যটা বোঝানোর চেষ্টা করে। কিন্তু রুপা প্রশ্ন এড়িয়ে গেলে দীপা বলে যে সে সব জানে আর মিথ্যা বলিস না । রুপা তখন সবার সামনে বলে যে সে জানে বাবু তার বাবা।

Back to top button