বিনোদন

কোটিপতি হলেও জীবনে সুখ ভোগ করতে পারছেন না, দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত এই ৫ দক্ষিণী নায়িকা

একজন তারকা (সেলিব্রিটি) মানেই জীবনে সুখ। কমবেশি আমরা সকলেই আমাদের হৃদয়ে এই চিন্তা বহন করি। যাইহোক, এই ধারণা সম্পূর্ণ ভুল। কারণ বিনোদন শিল্পে কাজ করা দুর্দান্ত সাফল্য আনতে পারে তবে এটি প্রায়শই একটি বিপর্যয়ও বয়ে আনে। নিয়মিত চিত্রগ্রহণ এবং কঠোর ডায়েটিং দ্বারা সেলিব্রিটিদের স্বাস্থ্য প্রায়শই আপস করা হয়। আজকের প্রতিবেদনে টার্মিনাল অসুস্থতায় ভুগছেন এমন পাঁচজন দক্ষিণ ভারতীয় অভিনেত্রীর নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

সামান্থা রুথ প্রভু – সামান্থা রুথ প্রভু দক্ষিণ ভারতের অন্যতম প্রধান অভিনেত্রী। শিগগিরই বলিউডে আসবেন তিনি। কয়েক মাস আগে, অভিনেতা বলেছিলেন যে তিনি মায়োসাইটিস নামক রোগে ভুগছেন। এটি এক ধরনের পেশির রোগ। কয়েকদিন আগে পর্যন্ত বিদেশে চিকিৎসাধীন ছিলেন এই অভিনেতা।

শ্রুতি হাসান- দক্ষিণের সুপারস্টার কমল হাসানের মেয়ে বিখ্যাত অভিনেত্রী শ্রুতি হাসানও এই তালিকায় রয়েছেন। কিছু দিন আগে তিনি ঘোষণা করেছিলেন যে তার এন্ডোমেট্রিওসিস এবং পলিসিস্টিক ওভারি সিনড্রোম রয়েছে।

ইলিয়ানা ডি’ক্রুজ (ইলিয়ানা ডি’ক্রুজ)- বিখ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেত্রী ইলিয়ানা আজ বলিউডের মুখ হিসেবে পরিচিত। তিনি অক্ষয় কুমার এবং সাইফ আলী খানের পছন্দের সাথে রূপালি পর্দা ভাগ করেছেন। শিগগিরই মা হতে চলেছেন এই অভিনেত্রী। ইলিয়ানাই একবার বলেছিলেন যে তিনি ডিসমরফিয়া নামক রোগে ভুগছিলেন। একধরনের মানসিক রোগ।

নয়নতারা – দক্ষিণ ভারতের “লেডি সুপারস্টার” হিসাবে পরিচিত। শীঘ্রই শাহরুখ খানের ‘জওয়ান’ দিয়ে বলিউডে অভিষেক হবে তার। নয়নতারা একবার প্রকাশ করেছিলেন যে তিনি গুরুতর ত্বকের সমস্যায় ভুগছিলেন। তিনি কী রোগে আক্রান্ত তা এখনও জানা যায়নি। যাইহোক, নয়নতারার স্বাস্থ্য সম্পর্কে খারাপ খবর তার ভক্তদের অত্যন্ত দুঃখিত করেছে।

পুনম কৌর- পুনমের নামও রয়েছে তালিকায়। দক্ষিণী এই বিখ্যাত অভিনেতাও একটি টার্মিনাল অসুস্থতায় ভুগছেন।

কয়েকদিন আগে, পুনম ঘোষণা করেছিলেন যে তিনি ফাইব্রোমায়ালজিয়া নামে একটি গুরুতর রোগে আক্রান্ত হয়েছেন। এই রোগে শরীরে ক্লান্তি ও তন্দ্রা লাগে, সেই সঙ্গে স্মৃতিশক্তিও কমে যায়।

Back to top button