বিনোদন

যুধাজিৎ এর ভালোবাসার কাছে হার মেনেছে গুড্ডি! শেষ পর্যন্ত গল্পটিকে ঠিক দিকে মোড় দিলেন লীনা ম্যাম!’ ধারাবাহিকের এইরূপ পরিবর্তনে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি গুড্ডিতে দেখা দিয়েছে নতুন মোর।
প্রথম দিকে ধারাবাহিকটিতে যে নায়ককে দেখানো হয়েছিল, পরে শেষের দিকে নায়ক পাল্টে যায়।কিন্তু মজার ব্যাপার হলো দর্শকরা এই বিষয়টিকে খুব ভালো মনে মেনে নিয়েছে। একটানা ছয় বছর লিপের পর আবার যখন গুড্ডি আর অনুজের স্টোরি দেখানো হলে দর্শকদের মধ্যে ক্ষোপের সৃষ্টি হয়। তারা কিছুতেই মানতে পারছে না যে যুধাজিৎ এর মত একটা সুন্দর চরিত্রের পরিবর্তে অনুজের মতো একটা চরিত্রকে নায়ক করে দেখানো হবে, যে ইতিমধ্যে বাবা হয়ে গেছে, যার কথার কোনো দাম নেই, যার সবসময় মনে এক কথা এবং মুখে এক কথা চলে।

তাই দর্শকদের মন্তব্যকে খেয়াল রেখে ধারাবাহিকে দেখানো হয় যে, গুড্ডি জানায় যে সে বিয়ের সিদ্ধান্ত নিয়েছে এবং পাত্র হিসেবে বেছে নিয়েছে যুধাজিত কে। এই মন্তব্যের পর
দর্শকরা ভেবেছিলো যে এটাও হয়তো অনুজ আর শিরিন কে দেখানোর জন্য করছে গুড্ডি।কিন্তু এরপর যখন যুধাজিতের সাথে গুড্ডির ক্লোজ সিন দেখানো হলে দর্শকরা নিশ্চিন্ত হন এবং প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লীনা ম্যাম শেষ পর্যন্ত এই গল্পটা ঠিক দিকেই মোড় নিলেন আজ অপূর্ব একটা এপিসোড হল গুড্ডি যুধাজিৎ এর মূহুর্ত কথোপকথন অসম্ভব সুন্দর ছিলযুধাজিৎ বিশ্বাস করতে পারছিল না যে গুড্ডি সত্যি সত্যি মন থেকে তার কাছে এসেছেগুড্ডি যুধাজিৎ এর সব সংশয় সব প্রশ্নের জবাব দিয়ে দিলআজ আর গুড্ডির বিয়ে কোন পিছুটান নেই এতো গুলো বছরে গুড্ডি মানসিক ভাবে শক্ত হয়ে গেছেযতবারই গুড্ডি যুধাজিৎকে ফিরিয়ে দিতে চেয়েছে যুধাজিৎ তাকে ছেড়ে যায়নি তাই বাকি জীবন সে শান্তিতে যুধাজিৎ এর সাথেই থাকতে চায় যুধাজিৎ এর ভালোবাসার কাছে হার মেনেছে গুড্ডি আজ স্বীকার করে নিয়েছে এবার থেকে দেখবো সবসময় ”

Back to top button