বিনোদন

উত্তম কুমারের নাতির ঘরে আসছে নতুন সদস্য! খবর ফাঁস করলো গৌরব দেবলীনার বান্ধবী সায়ন্তনী

উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী দেবলিনা কুমার বাংলা টিভি সিরিজ জগতের একটি খুব জনপ্রিয় দম্পতি। দুজনই এখন বাংলা সিরিয়ালের জগতে বেশ জনপ্রিয়। যদিও তারা আগে একসঙ্গে পর্দায় দেখা যায়নি, তবে তাদের রসায়ন বেশ ঝলমলে।

গৌরব এবং দেবলিনা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন। যাইহোক, তিন বছর আগে, 2020 সালের ডিসেম্বর মাসে, গৌরব দেবলীনা বিয়ে করেছিলেন। যদিও এর আগে তারা বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন। এরপরই দারুণ আড়ম্বরে গাঁটছড়া বাঁধেন গৌরব দেবলীনা।

কিন্তু সম্প্রতি উঠে এসেছে চমকপ্রদ খবর। বাংলা চলচ্চিত্রের চরিত্র উত্তম কুমারের নাতির বাড়িতে এসেছেন নতুন সদস্য। গুঞ্জন আছে যে গৌরব এ বিষয়ে কাউকে কিছু না বলে চুপচাপ বাবা হয়ে গেছেন। কিন্তু গোপন কথা আর গোপন থাকে না। গৌরব দেবলীনার বান্ধবী সায়ন্তনী গুহ ঠাকুরতা বাজারে হাঁড়ি ভেঙে খবর ফাঁস করেন।

পিতা উত্তম কুমারের ঘরে জন্মগ্রহণ করেন। আর এই খবর কেউ খেয়ালও করেনি। সোশ্যাল মিডিয়ার যুগে এটা কি সম্ভব? কাউকে কিছু না বলে বাবা-মা হলেন গৌরব দেবলীনা! সুতরাং আসুন পরিষ্কার করা যাক. আসলে ঘটনার সূত্রপাত গৌরব চট্টোপাধ্যায়ের বাস্তবে নয় পর্দার বাবা হওয়া নিয়ে। আসলে, স্টার জলসা গাঁটছড়া ঋদ্ধিমান সিং রায়ের ভূমিকায় অভিনয় করা গৌরবের একটি ছেলে রয়েছে।

যার নাম আয়ুষ্মান সিং রায়। পর্দায় এই চরিত্রে অভিনয় করেছেন আর্য দাশগুপ্ত। বাবা-ছেলের সম্পর্ক ত্বকে যতটা জটিল, এই অফ-স্ক্রিন বাবা-ছেলের সম্পর্কটি দুর্দান্ত। সম্প্রতি, অন-স্ক্রিন আয়ুশ তার অন-স্ক্রিন বাবার সাথে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন।

গৌরবের ছবির শিরোনাম ছিল ‘বাপ বাপ হোতা হ্যায়’। আর আর্যর ছবির উপরে লেখা ছিল ‘মেরে খুন মেবি তরিকা রক্ত ​​হ্যায়’। এই ছবির সাথে জড়িত সব ঘটনা! বাবা-ছেলের এই মজার ছবি নিয়ে মজা করে গৌরব দেবলীনা সায়ন্তনির বন্ধু গুহ ঠাকুরতা লিখেছেন, “গৌরব এত তাড়াতাড়ি বাবা হয়ে গেল! দেবলীনা, তুমি ঠিক আছো ভাই?” কিন্তু দেবলীনাকে খড়ির সন্তানের মা বলায় খড়ির ভক্তরা খুবই বিরক্ত।

Back to top button