বিনোদন

নতুন রূপে ‘ফুলঝুরি’! রয়েছে আরও ৪ মিষ্টি নায়িকা, প্রকাশ্যে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালের প্রথম প্রোমো

দর্শকদের সমস্ত অনুমান পূরণ করে, অবশেষে মুক্তি পেয়েছে অভিনেত্রী ফুলঝুরি মানালি দে-র নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। সোমবার জি বাংলা সিরিজের প্রথম প্রোমো মুক্তি পেয়েছে। গুজবকে সত্য প্রমাণ করতে প্রোমোতে হাজির হয়েছেন বেশ কয়েকজন টিভি অভিনেত্রী।

নতুন এই ধারাবাহিকে মানালি দের নাম হয়েছে শিমুল। সংসারের জাঁতাকলে পড়ে ভেঙে চুরে যাচ্ছে তার দুচোখ ভরে স্বপ্ন। ভিডিওটি দেখলেই বুঝবেন ধারাবাহিকের শুরুতে নায়িকার বিয়ে দেখানো হয়েছে। আর বিয়ের পর স্বামীর সঙ্গে শ্বশুরবাড়িতে ঢোকার সাথে সাথেই তাকে বলে রাখা ভালো যে তার গায়ে সোনার গয়না নিয়ে পাড়া-প্রতিবেশী আত্মীয়-স্বজন সকলে। এছাড়াও, ত্বকের রঙ বিচার বিবেচনা করা হবে ।

অতএব, একজন বয়স্ক মহিলা বলবে যে ছবিতে যতটা ফর্সা দেখেছিলাম সামনে কিন্তু ততটা নয়। তখনই পাশে বসে থাকা ছেলের মা হাসিমুখে আর বলে উঠবেন ‘কি আর করা যাব,ছেলের পছন্দ’।শিমুল গান গাইতে ভালোবাসে।

তাই বাবার বাড়ি থেকে শাশুড় বাড়িতে আসার সময় প্রিয় হারমোনিয়াম সঙ্গে নিয়ে যান। কিন্তু শ্বশুর-শাশুড়ি হস্তক্ষেপ করলেই শাশুড়ি হারমোনিয়ামটি সংরক্ষণের জন্য রেখে দেওয়ার নির্দেশ দেন। তাই শিমুলের স্বপ্ন ভেঙ্গে যাচ্ছে। সে তার মনের কথা কাউকে বলতে পারে না। তার নিজের স্বামীর তার কথা শোনার সময় নেই।

তিনি পেশায় একজন স্কুল শিক্ষক। সে তার কাজে ব্যস্ত। এই মুহূর্তে শিমুলের স্বপ্নের চাবি, একটি গানের সার্টিফিকেট, শাশুড়ির বাড়ির দরজায় হাজির। দেখা যায়, শিমুলই প্রথম এই পুরস্কার পান। কিন্তু শ্বশুর বাড়িতে কেউ তার প্রতিভার কদর করে না। অতএব, দুঃখে, তিনি এই অমূল্য সনদটি টুকরো টুকরো করে ছিঁড়ে ফেললেন।
এরপর দেখা যায় শিমুল ছাদে জামা কাপড় তুলতেগেছে। তিনি সেখানে গিয়ে এলাকার মেয়ে বৌদের সঙ্গে দেখা করেন। শিমুলের বিরক্তি দেখে সবাই তাকে খুশি করার চেষ্টা করে। কেউ একটি চা পার্টির ব্যবস্থা করে, এবং কেউ একটি ছেঁড়া শংসাপত্রের টুকরো একসাথে রাখে। সুতরাং, এই সিরিজের মাধ্যমে সমাজের মেয়েদের কাছে নতুন সামাজিক বার্তা পৌঁছে দেওয়া হচ্ছে তা বোধগম্য।

যে সব মেয়েরা মেয়েদের সাথে বন্ধুত্ব করে তারা একে অপরকে সুখ-দুঃখের কথা খুলে বলতে পারে, এই দৃশ্য আগামী দিনে দেখানো হবে এই ধারাবাহিকে। তবে প্রোমোতে প্রধান চরিত্রে অভিনয় করা মানালি ছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন বাসদত্ত চ্যাটার্জি, স্নেহা চ্যাটার্জি, অভিনেত্রী দেবিনা কুয়াশা সহ আরও একজন অভিনেত্রী।

Back to top button