বিনোদন

গুগল ম্যাপ অনুসরণ করে বরযাত্রীর লোকেরা ভুল করে অন্য এক কনে বাড়িতে ঢুকে পড়েছেন, তারপর যা হল ! রইলো ভিডিও !

বলিউড আর সুপারহিট ছবি ‘থ্রি ইডিয়টস’, কে না দেখেছে। এই ছবিতে একটি বিখ্যাত দৃশ্য রয়েছে, যেখানে রাজু, ফারহান আর র‍্যাঞ্চো অচেনা- অজানা বিয়ে বাড়িতে ঢুকে দিব্যি খেতে বসে পড়েছে … এটা নিশ্চয় সকলের মনে রয়েছে।বাস্তবেও হয়তো কেও এমনটা করেছেন। এটা তো ঠিক আছে, কিন্তু এটা শুনেছেন কি যে বড় ভুল করে অন্য মেয়ে কে বিয়ে করতে চলে গিয়েছে ? আর এবার সত্যিই ঘটেছে এই ঘটনা। অন্য মেয়ের সঙ্গে ওই বরের বিয়ে তো হয়েই যাচ্ছিলো , শেষ পর্যন্ত এই অঘটন আটকানো সম্ভব হয়েছে । এটা এমনি এমনি হয়নি। আর জন্য দায়ী গুগল ম্যাপের ভুল লোকেশন।

বর্তমানে গুগল ম্যাপ অনেকেই ব্যবহার করে থাকেন সঠিক গন্তব্যে পৌঁছানোর জন্য। কিন্তু অনেক সময় অনেককেই ভুলভাল গন্তব্যে পৌঁছে হয়রানির শিকার হতে হয়েছে। তবে গুগল ম্যাপ অনুসরণ করে এক বিয়েবাড়ির বর ভুল ঠিকানায় পৌঁছে অন্য পাত্রীকে বিয়ে করে ফেলছিলেন ….এমন ঘটনা মনে হয় আগে কখনো হয়নি। সম্প্রতি জানা গিয়েছে এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়। তারপর দুই বাড়ির লোকজনদের মধ্যে কথাবার্তা হয় এবং কোনো এক বাড়ির লোক বুঝতে পারেন যে, ‘ডাল মে কুছ কালা হ্যায়’। অবশেষে প্রকাশ্যে আসে আসল ঘটনা।

আরো জানা গিয়েছে, ইন্দোনেশিয়ার এক গ্রামে এক দিনে দুটি বিয়ে ছিল – একটি ছিল বিয়ের এবংফগ আরেকটি ছিল আংটি বদলের অর্থাৎ এনগেজমেন্ট। এই কারণেই এক বর পক্ষের বিভ্রান্তি তৈরী হয়েছিল। অন্যদিকে কনে
মেকাপ আর্টিস্ট এর সঙ্গে সাজতে এতটাই ব্যস্ত যে, বর বদল হয়ে গেছে অথচ তাঁর নজরই পড়েনি।এই অদ্ভুত ঘটনার একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে , বরযাত্রীরা একগাদা উপহার হাতে ভুল ভেনু থেকে বের হয়ে আসছেন।

মধ্য জাভার পাকিস জেলার লোসারি আর জেংকোল হ্যামলেট কাছাকাছি অবস্থিত দুটো গ্রাম। দুই গ্রামেই ছিল অনুষ্ঠান। গুগল ম্যাপে লোসারি লোকেশন দিলেও বর সমেত বরযাত্রী গিয়ে পৌঁছয় জেংকোল হ্যামলেটে। সেখানকার কনে ছিলেন মারিয়া উলফা। সাজগোজ সেরে যখন বর আর বরের বাড়ির লোককে দেখেন তখনই মারিয়া বুঝতে পারেন কিছু একটা গন্ডগোল হয়েছে। কারণ একটাও যে চেনা-পরিচিত মুখ নেই। মারিয়া জানিয়েছেন, তাঁর বর আর বরযাত্রীর লোকেরা রাস্তায় ওয়াশরুমে গিয়েছিলেন। তাই তাঁদের আসতে দেরি হচ্ছিল। এই সময়ের মধ্যেই আর এক যুবক তাঁর পরিবার নিয়ে হাজির হয়। প্রথমে ব্যাপারটা সত্যিই কেউ খেয়াল করেননি। পরে একটু নজর করতেই পরিষ্কার হয় গোটা বিষয়টা।

Back to top button