বিনোদন

হঠাৎই বন্ধ হয়ে যাচ্ছে “প্রথমা কাদম্বিনী” কারণ জানতে দর্শকদের মনে জাগছে কৌতূহল

বাংলা ধারাবাহিক জগতে ষ্টার জলসা আর জী বাংলায় চলতে থাকে কম্পিটিশন। রোজ সন্ধ্যায় কাজকর্ম সেরে টিভির সামনে বসে প্রত্যেক দর্শক এই দুটি চ্যানেলে সিরিয়াল দেখায় মগ্ন থাকে। ষ্টার জলসায় বর্তমান জনপ্রিয় ধারাবাহিক চলছে শোলাস্কি রায়ের ‘প্রথমা কাদম্বিনী’। শীঘ্রই শেষ হতে চলেছে প্রথমা কাদম্বিনী। ধারাবাহিকের স্লট এ আসবে ‘সাঁঝের বাতি’। আর সাঁঝের বাতির সময়ে দেখা যাবে নতুন ধারাবাহিক ‘ফেলনা’। একটি নতুন গল্প একটি বাচ্চা মেয়ে ও একটি মায়ের গল্প কে কেন্দ্র করে।

ষ্টার জলসায় প্রথম কাদম্বিনীর জনপ্রিয়তাও বেশ ভালো। সকলেরই অভ্যাস হয়ে গেছে বিকেল মানেই প্রথমা কাদম্বিনী। কিন্তু নতুন ধারাবাহিকের জন্য বন্ধ হয়ে যাবে কাদম্বিনী?এই ধারাবাহিকের জন্য অভিনেত্রী শোলাঙ্কি যথেষ্ট চর্চা করেছেন, তাহলে বন্ধ কেন হচ্ছে?

কিন্তু কেন বন্ধ হয়ে যাচ্ছে সেই ধারাবাহিক? এর উত্তর খোঁজার জন্য প্রযোজককে জিগ্যেস করলে তিনি এর উত্তরে বলেন,”ওই ধারাবাহিকটির টিআরপি নিয়ে কখনও মাথা ঘামানো হয়নি। আমাদের আনন্দ, যথাযোগ্য সম্মান জানাতে পার৫লাম বাংলার প্রথম মহিলা চিকিৎসককে। আমাদের ধারাবাহিক যদি পাথ্যপুস্তকে জায়গা করে নিতে পারে ডাক্তার কাদম্বিনী গাঙ্গমপাধ্যায়কে, শহরে একটা মেট্রো স্টেশন বা রাস্তার নাম যদি হয় তাঁর নাম, সেটাই বড় পাওনা। তাতেই হবে প্রত্যাশা পূরণ। ষ্টার জলসার উদ্যোগে তৈরি এই ধারাবাহিক কাদম্বিনীর জীবনের প্রথম প্রামাণ্য ইতিহাস, এটা ভেবেই ভালো লাগছে”

প্রথমা কাদম্বিনী প্রত্যেকটা বাঙালি দর্শকের মনে জায়গা করে নিয়েছে। সকলেরই এই ধারাবাহিক দেখাটা একটা অভ্যাস হয়ে গেছে। প্রথমা কাদম্বিনী শেষ হয়ে যাচ্ছে জেনে দর্শকরা তাদের মনখারাপের কথা জানিয়েছেন। তাদের মধ্যে কেউ কেউ জানিয়েছেন, ‘সাংসারিক কূটকচালি’ ছাড়া একটি ধারাবাহিক। এটিও বন্ধ হয়ে যাচ্ছে?

Back to top button