বিনোদন

শেষ হয়ে যাবে মিঠাই! অন্তিম সম্প্রচার কবে? অবশেষে মুখ খুললেন পরিচালক

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে একটি হল ‛মিঠাই’। প্রথম দিন থেকেই দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে এই সিরিয়ালটি। একটা সময় টানা ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় সেরার সেরা জায়গা ধরে রেখেছিল এই সিরিয়াল। সগর্বে দু’বছর অতিক্রম করে ফেলেছে মিঠাই রানী। এটি এখন বাংলা টেলিভিশনের সবথেকে পুরনো সিরিয়াল। কিন্তু তবুও যে কোনও জিনিসের একটা শেষ থাকে। তাই মিঠাইও একদিন শেষ হবে। স্টুডিও পাড়াতে জোর গুঞ্জন এপ্রিল মাসেই শেষ হয়ে যাবে মিঠাই।

জানা যাচ্ছে এপ্রিল মাসের ২৩ তারিখে নাকি শেষবারের মত পর্দায় দেখা যাবে মিঠাইকে। মিঠাইয়ের এই অন্তিম সম্প্রচারের দিনক্ষণ নিয়ে বিভিন্ন ফ্যান পেজগুলোতে তুমুল আলোচনা শুরু হয়েছে। দেখতে দেখতে দু’বছর দুমাস অতিক্রান্ত হয়ে গেল। তবুও মিঠাই এখনই বন্ধ হয়ে যাক এমনটা চাইছেন না ভক্তরা। মিঠাই নিয়ে যখন বিভিন্ন ফ্যান পেজে আবার নতুন করে জল্পনা শুরু হয়েছে তখন সিরিয়াল বন্ধের বিষয়ে মুখ খুলতে বাধ্য হলেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস।

সম্প্রতি হিন্দুস্তান টাইমস বাংলার কাছে তিনি এই বিষয়ে মুখ খুলে জানালেন আসল সত্যিটা। পরিচালকের কথায়, “আমিও শুনছি মিঠাই নাকি শেষ হচ্ছে। এক বছর ধরে আমি এটাই শুনছি। গত বছরও যখন মাঝে টিআরপি একটু ডাউন ছিল, তখন আমাকে অনেকে এই প্রশ্ন করেছে। আমি তো চ্যানেলের কেউ নই, আমি পরিচালক। চ্যানেল যতক্ষণ না পর্যন্ত চ্যানেলের তরফে আমাকে জানানো হচ্ছে ততক্ষণ আমি কিছু জানি না।”

রাজেন্দ্র প্রসাদের কথায় স্পষ্ট যে চ্যানেলের তরফ থেকে এখনও পর্যন্ত চূড়ান্ত কোনও সিদ্ধান্তের খবর এসে পৌঁছায়নি। আসলে নতুন সিরিয়াল লঞ্চ হওয়ার কথা উঠলেই সকলে মনে করেন মিঠাই বন্ধ হয়ে যাবে।

Back to top button