বিনোদন

শেষমেষ রাধিকাকে ছেড়ে অন্য একজনকে বিয়ে! পোখরাজের এই সিদ্ধান্তে অবাক দর্শক

পোখরাজ মনে কও করেছে দর্শকের।গল্পে রাধিকার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী সোনামনি সাহা এবং পোখরাজের চরিত্রে আছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। নতুন জুটি হলেও ইতিমধ্যেই তাদের নিয়ে একটি ফ্যান পেজও তৈরি হয়ে গিয়েছে।গল্পের শুরুতেই দেখা গিয়েছে যে তাদের দুই পরিবারের মধ্যে কোনো মিল নেই, এমন কি তারা একই কলেজে ডাক্তারি পড়ে। একে অপরকে পছন্দ করলেও তারা কাছে আস্তে পারতো না।

তারপর রাধিকা আর পোখরাজ এর মধ্যে বিয়ে হয়। যদিও পোখরাজের বাড়ির অনেকেই এই বিয়ে মেনে নেয়নি। এমন কী গয়না চুরির অপবাদ দিয়ে রাধিকাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয় তারা। তারপর সত্যি ঘটনা সকলের সামনে আসতেই দোষী প্রমাণিত হয় পোখরাজ দুই কাকা। এর পর পোখরাজ নিজে উঠ পড়ে লাগে তাদের হাসপাতাল বাঁচাতে।

তবে এতদিন পর সিরিয়ালে অনেকটা পরিবর্তন দেখা গিয়েছে। এখন পোখরাজকে কিডন্যাপ করে বন্দি করে রাখা হয়েছে একটা জায়গায়। সেখান থেকে পালানোর জন্য পোখরাজ ব্যাকুল হয়ে উঠেছে। সে যার কাছে বন্দি সেই ভদ্রলোক তাকে প্রস্তাব দিয়েছে যে যদি পোখরাজ তার মেয়েকে বিয়ে করে তাহলে তাকে ছেড়ে দেওয়া হবে। প্রথম সে এই প্রস্তাবে রাজি না হলেও প্রাণে বাঁচতে শেষমেষ রাজি হয় পোখরাজ।অন্যদিকে রাধিকা চেষ্টা করছে পোখরাজকে খুঁজে বের করার।

এসবের মধ্যেই ভাইরাল এক্কা দোক্কা নতুন ভিডিও। চ্যানেল কর্তৃপক্ষের তরফে পোস্ট করা এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, রাধিকা বলছে, ‘তোমাকে আমি খুজে বের করব পোখরাজ’। তার পরেই দেখানো হয় পোখরাজ সেই মেয়েটিকে সিঁদুর পড়াতে যায়, আর বলে, ‘আমার কিন্তু কোনো দায় নেই, এই বিয়ে মিথ্যে বিয়ে’।তখন মেয়েটি মনে মনে বলে, ‘আমার কাছে এটা সত্যি বিয়ে, তুমিই আমার স্বামী’। এরই মধ্যে সেখানে এসে উপস্থিত হয় রাধিকা। আর পোখরাজ বলে চিৎকার করে ওঠে। সব মিলিয়ে ধারাবাহিকে একেবারে জমে উঠেছে।পরবর্তী ঘটনাগুলি দেখতে চোখ রাখুন এই ধারাবাহিকে।

Back to top button