বিনোদন

অবশেষে বাবার ভালোবাসা পেল রূপা! সোনা-রুপাকে কাছে টেনে নিলো সূর্য, প্রশংসা করলেন দর্শকরা

বাংলা সিরিজের দুনিয়ায় একটাই আধিপত্য। এটি স্টার জলসার জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ । সময়ের সাথে সাথে এই সিরিজের জনপ্রিয়তা বেড়েই চলেছে। এই সিরিজের প্রতিটি পর্বে দর্শকদের আকৃষ্ট করে রাখতে নতুন চমক রয়েছে।

দেখতে দেখতে বেশ অনেকদিন হল একে অপরকে ভালোবেসেও এখনও দূরে রয়েছে সূর্য-দীপা। যাইহোক, দীপা যখনই মিশকাকে মগজ ধোলাই করে ভুল বোঝাবুঝি দূর করার চেষ্টা করে, সূর্য দীপাকে দূরে ঠেলে দেয়। তবে এখন দর্শনার্থীদের একমাত্র ভরসা ছোট্ট সোনা রুপা।

সেনগুপ্ত পরিবারের এই দুই সুন্দরী মেয়ের হাত ধরে এখন এখন সূর্য -দীপার মিল দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। যাইহোক, ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে সোনা রুপা ইতিমধ্যে বেশ কয়েকটি ঘটনা উন্মোচন করেছেন। বিশেষ করে রুপা জানতে পেরেছে তার আসল বাবা ড. বাবু ।
তারপর থেকে ডাক্তারবাবুর প্রতি ছোট্ট রুপার মনে জমতে শুরু করেসহ একরাশ অভিমানের পাহাড়। তাই তার আচরণে কিছুটা পরিবর্তন এসেছে ড. বাব. সাম্প্রতিক পর্বে, দর্শকরা দেখেছেন ছোট সোনা ও রূপার বাচ্চারা সূর্য ও রূপার মতো সেজে তাদের ভুল চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে ছোট্ট সোনা-রুপা।

অবশেষে, সূর্য বুঝতে পারে যে তার ছোট্ট সোনা রুপার ফুলের মত শৈশবএই ঝগড়াঝাঁটির মধ্যে পড়ে নষ্ট হচ্ছে।সেইসাথে এদিন মঞ্চে দাঁড়িয়ে সবশেষে তাঁদের আর্জি ছিল ‘আমরা কি একসাথে থাকতে পারি না?’এর পরে, সূর্য দৌড়ে মঞ্চে এসে দুটি মেয়েকে তার বুকে জড়িয়ে ধরেন। আর রুপার ডাক্তার বাবু বুঝতে পারে বুঝতে পেরেছিলেন কেন রুপা তার সাথে ঠিকভাবে কথা বলেনি এবং কেন সে অভিমান করে চলে যায়।

Back to top button