বিনোদন

সিনেমা জগতে ফের তোলপাড়, বন্ধ হয়ে গেলো শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং!

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে রুপালি পর্দায় শেষবার দেখা গিয়েছিলো ‘জিরো’ সিনেমায় ২০১৮ সালে। শাহরুখ খান অভিনীত সেই সিনেমা বাক্স অফিসে করে বেশ খারাপ ফল। তারপর শাহরুখ হঠাৎ করেই বন্ধ করে দেন সিনেমার শুটিং দীর্ঘদিন করছিলেন অবসর সময় যাপন। তবে রিন্ বছর অপেক্ষা শেষে শাহরুখ খান যখন ফের পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন তখনি বাধা সাধলো করোনা।

ভারত জুড়ে ক্রমশ ভয়ানক আকার নেওয়া করোনার কারণে বন্ধ হয়ে গেলো ‘পাঠান’ সিনেমার শুটিং। শাহরুখ খান বেশ ভালো ভাবেই প্রস্তুতি নিয়ে শুরু করছিলেন কামব্যাকের প্ল্যান। নতুন ছবির শুটিং শুরু হয় ২০২০ সালের নভেম্বর মাসে। নতুন এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ডিম্পেল কাপাডিয়া, দীপিকা পাড়ুকোন ও জন অ্যাব্রাহামকে।

এছাড়াও এ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে বলিউডের আর এক সুপারস্টার সালমান খানকে। এমনকি জানা গেছে ছবির ক্লাইম্যাক্সে শারুখের সাথে দুর্দান্ত স্টান্ট করবেন বলিউডের ভাইজান। ভক্তরা বলিউড বাদশার কামব্যাক নিয়ে করছিলেন অধীর আগ্রহে অপেক্ষা কিন্তু আপাতত সেই আশায় জল ঢেলে দিলো করোনা। করোনা পরিস্থিতি শুধু মহাৰাষ্ট্ৰেই নয় বেড়ে চলেছে বাকি রাজ্যতেও। মহারাষ্ট্রে পরিস্থিতি বিচার করে জারি করা হয়েছে লকডাউন আগামী ৩০ এপ্রিল পর্যন্ত। সেই সাথে জারি করা হয়েসহ নাইটকার্ফু। সবকিছু বিচার করে প্রযোজনা সংস্থা সিনেমার শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

পাঠান সিনেমার একটি বড় অংশের শুটিং সারা হয়ে গেছে দুবাইয়ে। মুম্বাইয়ের ফিল্মসিটিতে চলছিল সিনেমার বাকি অংশের শুটিং। এমনকি একশন সিনের জন্য বানিয়ে ফেলা হয়েছিল হেলিপ্যাড। আর এই সিনেমার শুটিংয়ে প্রতিদিন কম করে ২৫০ জন কলাকুশলী কাজ করছিলো। করণের এমন ভয়ানক পরিস্থিতিতে তাই এতজনকে নিয়ে আর ঝুঁকি নিতে চাইছেনা সিনেমার প্রযোজক সংস্থা যশরাজ ফিল্মস।

Back to top button