বিনোদন

পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে অনুরাগীরা গরিবের ভগবান সোনু সুদকে দেখতে চান! অবশেষে মুখ খুললেন অভিনেতা

অভিনেতা সোনু সুদ বর্তমান নিজের কথা না ভেবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন নিঃস্বার্থ ভাবে। সেখানে তার কোনো স্বার্থ নেই । একটা সময় যাদের জন্য প্রাণপণ লড়াই করে পাশে থেকেছেন, আজ তাদের মধ্যে কারোর কারোর জীবন মৃত্যু মুখে। গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ।সম্প্রতি করোনা ভ‍্যাকসিন নিয়ে সচেতনতামূলক অভিযান চালানো শুরু করেছেন সোনু সুদ ও তাঁর টিমের সদস্যরা। এই অভিযানটির নাম তাঁরা রেখেছেন ‘সঞ্জীবনী, আ শর্ট লাইফ’।

মানুষ যখন কোনো ছোটোখাটো বা বড় বিপদে পরে থাকেন তখন কিন্তু তারা ঈশ্বরকেই ডেকে থাকেন। ভরসা করে থাকেন সেই ঈশ্বরের ওপর।কিন্তু ঈশ্বর তো আর সব জায়গাতেই থাকতে পারেন না। ঈশ্বর হয়তো বলিউড অভিনেতা সোনু সুদের মতোই অন্য কোনো মানুষের মধ্যেও পাঠিয়েছেন।অভিনেতা সোনু সুদ বর্তমান নিজের কথা না ভেবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন নিঃস্বার্থ ভাবে। সেখানে তার কোনো স্বার্থ নেই । একটা সময় যাদের জন্য প্রাণপণ লড়াই করে পাশে থেকেছেন, আজ তাদের মধ্যে কারোর কারোর জীবন মৃত্যু মুখে।

বহু দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ।সম্প্রতি করোনা ভ‍্যাকসিন নিয়ে সচেতনতামূলক অভিযান চালানো শুরু করেছেন সোনু সুদ ও তাঁর টিমের সদস্যরা। এই অভিযানটির নাম তাঁরা রেখেছেন ‘সঞ্জীবনী, আ শর্ট লাইফ’।

অভিনেতার এরকম নানা কাজকর্মে মুগ্ধ হয়ে সকলে তাকে অন্তর থেকে শ্রদ্ধা করেন। এই মহানুভবতায় মুগ্ধ হয়ে বিপুল পরিমাণ নেটিজেনরা তাকে প্রধানমন্ত্রী রূপে দেখতে চান বলে দাবি তুলেছেন। যদিও সনুকে প্রধানমন্ত্রীর রূপে দেখতে চাওয়ার সর্বপ্রথম ইচ্ছা প্রকাশ করেছিলেন অভিনেত্রী হুমা কুরেশি। আর এবার সেই বিষয় নিয়েই মুখ খুললেন অভিনেতা। সোনু জানালেন, মানুষের হয়ে কাজ করার জন্য তার প্রধানমন্ত্রী হওয়ার প্রয়োজন নেই, তিনি সাধারণ মানুষ হিসাবেই মানুষের পাশে দাঁড়াতে চান।সোনু বলেন, হুমার মন্তব্য আমার কাছে বড় পাওনা তবে আমি মনে করি আমাদের প্রধানমন্ত্রী যথেষ্ট দায়িত্ববান। এবং প্রধানমন্ত্রী পদের বসার জন্য বয়স একটা ফ্যাক্টর করে, তার যা বয়স তা প্রধানমন্ত্রী দায়িত্ব নেওয়ার জন্য অনেকটাই কম বলে মনে করেন সোনু। তিনি ও বলেন যে যোদিও রাজীব গান্ধী ৪০ বছর বয়সেই প্রধানমন্ত্রী হয়েছিলেন কিন্তু তার রক্তে রাজনীতি ছিল কিন্তু আমার কোনো অভিজ্ঞতা নেই।

Back to top button