বিনোদন

TRP-র জন্য বাচ্চাদের নিয়ে চলছে মিথ্যে নাটক,’ডান্স ডান্স জুনিয়র’র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ নেটিজেনদের

নেটিজেনরা ফের রিয়ালিটি শো এর বিরুধ্যে করলেন বিস্ফোরক অভিযোগ। গানের রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ এর পর এবার নেটিজেনদের অভিযোগের তীর বাংলা নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ (Dance Dance Junior)-এর বিরুধ্যে। নেটিজেনদের মধ্যে অনেকেই অভিযোগ করে জানিয়েছেন যে শধু মাত্রা TRP বাড়ানোর লক্ষ্যে রিয়ালিটি শোয়ে নাটকীয়তা আনতে করানো হচ্ছে মিথ্যে নাটক। আর সেই মিথ্যে নাটকের অংশ হয়ে পড়ছে খুদে শিল্পীরাও।

তবে হঠাৎ করে কেন উঠলো এমন অভিযোগ? জানা গেছে যে কিছুদিন আগে ‘ডান্স ডান্স জুনিয়র’ এর একটি পর্বের দৃশ্যকে কেন্দ্র করেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা উড়ছে এমন অভিযোগ। সেই পর্বে দেখানো হয় কিছুদিন আগে বাবার নিষেধের কারণে মঞ্চ ছেড়ে চলে যাওয়া খুদে প্রতিযোগী ঋত্বিকা ফের ফিরে এসেছেন শোয়ে।তার সাথে এসেছেন তার বাবা -মা।

 

ঋতিকা শো ছেড়ে চলে যাবার সময় মহাগুরু মিঠুন চক্রবর্তী ও শোএর বিচারক দেব ঋতিকার বাবাকে বারবার অনুরোধ করেন যে মেয়ে কে নিয়ে যেন ফের ফিরে আসে ঋতিকার বাবা। আর ঋতিকা ফের বাবা-মায়ের সাথে সেই অনুষ্ঠানে ফিরে আসলে হাত জোর করে ধন্যবাদ জানান মিঠুন । আর এই পর্ব দেখেই নেটিজেনদের একাংশ খেপে গিয়েছেন শোএর কর্তৃপক্ষের বিরুধ্যে।

সমালোচকরা দাবি করে জানিয়েছে যে সব কিছু এই থেকেই ফিক্স করা ছিল। ঋতিকা ও তার বাবা কি বলবেন তার জবাবে বিচারকরা কি বলবেন। আর তা তাদের বক্তব্য দেখে নাকি বেশ ভালোই বোঝা গিয়েছে ! তাই দর্শকদের একাংশ প্রশ্ন তুলেছে TRP পাওয়ার জন্য কি বাচ্চাদের দিয়েও মিথ্যে নাটক করানোর প্রয়োজন ছিল ? তারা আরও জানিয়েছে যে শো নির্মাতাদের এই অতিনাটকীয়তার কারসাজি তারা ধরে ফেলেছেন তাই ভবিষতে যেন এমনটা আর না হয়।

প্রসঙ্গত, ‘ডান্স ডান্স জুনিয়র’ ষ্টার জলসায় প্রচারিত হয়। জনপ্রিয় এই রিয়ালিটি শোএর আগের সিজনও ছিল বেশ জনপ্রিয়। রয়ালিটি শোয়ে অংশ গ্রহণ করার সুযোগ পায় বাংলার বিভিন্ন জেলার প্রতিযোগীরা। এরপর তাদের প্রতিযোগিতার মাধ্যমে সেরার সেরাকে বেছে নেন বিচারকরা। ষ্টার জলসায় প্রচারিত দ্বিতীয় সিজনও পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। শোএর বিচারকের আসনে আছেন বাংলার সুপারস্টার দেব, মহাগুরু মিঠুন ও মিষ্টি নায়িকা মনামি ঘোষ।

প্রসঙ্গত উল্লেখনীয় যে সনি টিভিতে প্রচারিত ‘ইন্ডিয়ান আইডল’ কে নিয়েও এমনি এক বিতর্ক সামনে এসেছিলো কিছুদিন আগে। অমিত কুমার। সুনিধি চৌহান ও সেলিম মার্চেন্ট রা দাবি করে জানিয়েছেন যে তাদের প্রতিযোগীদের মিথ্যে প্রশংসা করতে বলা হয়েছিল। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই বাংলার নাচের শো নিয়ে ফের শুরু হলো নতুন বিতর্ক।

 

Back to top button