বিনোদন

রাহুলের বিরুদ্ধে আত্মহত্যার ভুয়ো খবর প্রচার! গুজবে আতঙ্কিত মা, ক্ষুব্ধ অভিনেতার দাবি

নানারকম ভাবে তারকাদের নানা সময় পড়তে হয় সমালোচনার মুখে। কিন্তু তাই এতটা নিচে নাম যায়। এতো নিচে নামতে পারে মানুষ? আসলে ‘রাহুলের আত্মহত্যা’ শিরোনাম নিয়ে রঙ চড়িয়ে প্রচার করা হয়েছিল দেশের মাটি ধারাবাহিকে রাজা-র আত্মহত্যার ভুয়ো খবর। যার জন্য তার পরিবারও রীতিমত ভেঙে পরে।

আসলে প্রধান ঘটনাটা হল রাহুল বন্দ্যোপাধ্যায় বর্তমান ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করছেন তো সেখানেই সেই ধারাবাহিকের একটি দৃশ্য’কে কেন্দ্র করে সাজানো হয় পুরো ঘটনা । মনের মানুষ মাম্পি বিশ্বাস করতে পারেনি রাজাকে, সেই অভিমানেই কৃপাকে বিয়ে যাতে না করতে হয় তাই আত্মহত্যার চেষ্টা করে বসে রাজা। এই দৃশ্য টেলিভিশনের পর্দায় আসতেই একটি ইউটিউব চ্যানেল পুরো ঘটনার উপর রঙ চড়িয়ে ‘রাহুলের আত্মহত্যা’ বলে খবর পরিবেশন করে। রাহুলের মা এই খবরটি দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কারণ তিনি এই খবরটি সত্যি ভেবেছিলেন। অভিনেতা রাহুল এমনটাই জানিয়েছেন।

খবরটি প্রচার করার শিরোনামে ছিল,”আত্মহত্যার চেষ্টা করলেন জনপ্রিয় টেলি অভিনেতা, দেখুন..”। এমন শিরোনামের সঙ্গে ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘রাজা’ অর্থাৎ রাহুলের একটি ছবিও দেওয়া হয়েছে, যদিও সেই মুখ আবছা করা রয়েছে। নিজের মাকে কষ্ট পেতে দেখে রাহুল সহ্য করতে পারেননি। ক্ষুব্ধ রাহুল ভিডিওটির স্ক্রিনশটস শেয়ার করে লিখেছেন, মিডিয়া আর কত নীচে নামবে!

রাহুলের এই পোস্টের কমেন্ট বক্সে শ্রীজাত ও কমলেশ্বর মুখোপাধ্যায়-রা রাহুলকে ইউটিউব চ্যানেলটির বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করার পরামর্শ দিয়েছেন। কমলেশ্বর রাহুলকে আইনি সহায়তা করার আশ্বাস দিয়েছেন।তাছাড়া রাহুল এইসব ইউটিউব চ্যানেলকে ছত্রাক আখ্যা দিয়ে বলেছেন, এঁদের খুঁজে বার করা কঠিন। আসলে এই ঘটনা সত্যি নয়। রাহুল কোনোদিন এই ধরণের প্রতিক্রিয়া দেখাননি।

 

 

 

Back to top button