বিনোদন

টিভির আগেই ফাঁস ‘জগদ্ধাত্রী’র ধামাকা পর্ব! জ্যাস দিব্যা সেনকে হাতেনাতে পাকরাও করে শাস্তি দিলো

জি বাংলায় প্রচারিত একটি খুব জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী। গোয়েন্দা গল্পের উপর ভিত্তি করে নির্মিত এই সিরিজটি শুরু থেকেই জনসাধারণের কাছে বেশ জনপ্রিয়। ইতিমধ্যেই একাধিকবার বেঙ্গল টপারও হয়েছে এই সিরিয়াল। এটি এমন একটি ধারাবাহিক যা বাড়ির মা-কাকিমাদের সঙ্গেই বাবা-কাকাদেরও ভীষণ পছন্দের। ন্যায়পরায়ণ, সাহসী অফিসার জ্যাসকে প্রচণ্ড পছন্দ করেন তাঁরা।
জগদ্ধাত্রীর নিয়মিত দর্শকরা জানেন যে কৌশিকির কনিষ্ঠ কন্যা কঙ্কন এখন তুষারা তোলপাত্রের করুণায়। কসিকের কাছে দুটি বিকল্প ছিল। প্রথমত, তুষারের সব অপরাধ ধামাচাপা দিতে হবে। আর দ্বিতীয়ত, কাঁকন মেয়েটিকে চিরতরে ভুলে যেতে হবে। এই কঠিন পরিস্থিতি সত্ত্বেও, কৌশিক তার কর্তব্যে অবিচল থাকে। একজন সাহসী এবং সৎ সাংবাদিক, তিনি টাচার্ডকে প্রকাশ করার সিদ্ধান্ত নেন।

পত্রিকাগুলো টাচার্ডের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করে। তবে কৌশিকের সিদ্ধান্তের পেছনে অন্য কারণ রয়েছে। সে জানে জাস সান্যাল থেকে তার মেয়ের কিছুই হবে না। আর এই বিশ্বাসের ওপর ভিত্তি করেই তিনি তুষার তোলাপাত্রের মিথ্যাচার ও দুর্নীতিকে ফাঁস করে দেন।

তবে এবার জগদ্ধাত্রীতে থাকবে সম্পূর্ণ উন্মাদনা পর্ব। সিরিজের একটি আসন্ন পর্বে, দিব্যা সেন তার বন্ধুদের “শুট” করার নির্দেশ দেন। উপপত্নীর আদেশ শুনে গুণ্ডারা কৌশিকের দিকে বন্দুক তাক করে। এই সময়ে লগইন স্বয়ংক্রিয়.

কৌশিকার শুটিংয়ের ঠিক আগে, স্বয়ম্ভু দস্যুকে পায়ে গুলি করে। কোশিকি স্বাভাবিকভাবেই বেঁচে থাকে। এরপর জগদ্ধাত্রী সভাগৃহে প্রবেশ করেন। তিনি দিব্যা সেনের মুখে গ্লাস থেকে দুধ ছিটিয়ে দেন।

তারপর বেশ স্বাভাবিকভাবেই বললেন: আমি দুঃখিত। আমি আজ তোমাকে আদালতে নিয়ে যাব। আরও দুটি রাঘব বোস আছে। জগদ্ধাত্রী রাঘব বোলসের কথা বলছেন? উত্তর জানতে হলে টিভির পর্দায় তাকাতে হবে।

Back to top button