বিনোদনভাইরাল ভিডিও

টুইটার থেকে বিতাড়িত কঙ্গনা, কান্নায় ভাঙলো অভিনেত্রীর হৃদয়! হেরে গিয়েও আনন্দে মেতে উঠলেন সায়নী ঘোষ

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ। কখনো কোনো বিষয়ের সাথে তিনি আপোস করেন না। সবসময় স্পষ্টকথা বলতেই ভালোবাসে। এবারে সায়নী ঘোষ তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন নির্বাচনে। কিন্তু নির্বাচনে এবারে তিনি জিততে পারেননি। নিজে না জিতলেও বাংলা জিতেছে সেইজন্য আনন্দে রয়েছেন অভিনেত্রী। আর অপর একটি কারণ বাংলায় বিজেপির পতন, অপর একটি কারণ টুইটারে অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত -এর পতন। অভিনেত্রী কঙ্গনাও একটা সময় সেই স্পষ্ট কথা দিয়েই নিজের বক্তব্য শুরু করেছিল। কিন্তু ক্রমশ তার বক্তব্য অস্পষ্ট হয়ে উঠেছিল।

এইবারের বাংলার নির্বাচন নিয়ে অভিনেত্রী কঙ্গনা নানারকম মন্তব্য করাতে। সমস্ত টুইটার নেটওয়ার্কে ছড়িয়ে পরে। অভিনেত্রী কঙ্গনা কট্টর বিজেপির সমর্থক কঙ্গনার বিরুদ্ধে টুইটার বিধি লঙ্ঘন করার অভিযোগ ওঠে। এইজন্য টাইটার কর্তৃপক্ষ থেকে অভিনেত্রীর অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করে দেওয়া হয়েছে। কর্তৃপক্ষ জানায় তারা তাদের বিশেষ ন। যম মেনে চলেন টুইটার মুখপাত্র বলেন, কোনো পোস্ট থেকে বড় ক্ষতি হওয়ার আশঙ্কা থাকলে তার বিরুদ্ধে তাঁরা পদক্ষেপ নেবেন। আর অভিনেত্রী কঙ্গনা টুইটারের নীতি লঙ্ঘন করেছেন তাই তারা অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করে দিয়েছে।

এরপর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত চলচ্চিত্র শিল্পের মাধ্যমে নিজের ব্যাক্তিগত মতামত প্রকাশ করেন। একদিকে যখন অভিনেত্রী সায়নী খুব খুশি হয়ে বলেছেন, বাংলা থেকে বিজেপি বিতাড়িত এবং টুইটার থেকে কঙ্গনা বিতাড়িত, ময়লা সাফ হয়ে যাচ্ছে। অপরদিকে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত কাঁদতে কাঁদতে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে অভিনেত্রী বলেছেন বাংলায় হত্যালীলা ও গণধর্ষণ চালানো হচ্ছে যা দেখে তিনি আর থাকতে পারছেন না। তার পাশাপাশি অভিনেত্রী কঙ্গনা তার সমস্ত অনুরাগীদের প্রশ্ন করেছেন, এবার কি তাহলে দেশদ্রোহীরা দেশ চালাবে? মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর এই বক্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Back to top button