বিনোদন

Katrina: বিদেশের রাস্তায় অস্বাভাবিকভাবে ‘উত্তেজিত’ ক্যাটরিনা! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের খবর একসময় বেশ চর্চিত ছিল।বলিউডের অনেক ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতেছেন এই জুটি ।তবে একসময় বিচ্ছেদ হয়ে যায় তাদের মধ্যে। সালমান ক্যাটরিনার বিচ্ছেদ হয়ে গেলেও আকার ইঙ্গিতে এই অভিনেতা বুঝিয়ে দিতে ছাড়েন না যে ক্যাটরিনার ওপরও তাঁর একছত্র অধিকার।

সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর যখন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ গোপনে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছিলেন সেই সময় সবটাই চুপ করে সহ্য করেছেন বলিউড ভাইজান সালমান খান। তবে বলিউড অভিনেতা রণবীর কাপুরকে ছেড়ে কথা বলেননি বলিউড ভাইজান। নানারকম কথা বলে রণবীর কাপুরকে অপমান করেছেন সালমান খান। তবে এই নিয়ে কখনোই মুখ খোলেননি রণবীর। কারণ, একটা সময় কঠিন পরিস্থিতিতে সালমানই তাদের পাশে দাঁড়িয়েছিলেন।

বর্তমানে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তিনি। সিনেমাটিতে সালমানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ক্যাটকে। এখন তুরস্কে অবস্থান করছে সিনেমাটির পুরো টিম। আর সেখানের আপডেট নিয়মিতই ভক্তদের সঙ্গে শেয়ার করে আলোচনায় থাকছেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

শুটিংয়ের ফাঁকেই ভাইরাল হয়ে গেলো ক্যাটরিনা কাইফের একটি ভিডিও। আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফ খুবই ‘উত্তেজিত’ অর্থাৎ ‘এক্সাইটেড’ হয়ে আছেন। আর হেটে হেটে যাচ্ছেন কোথাও। বলিউড তারকার এই ভিডিও প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Back to top button