বিনোদন

‘সবকিছু সাদা-কালোর মতো সাধারণ নয়’, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কিসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী!

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।

অভিনয়ের সাথে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অভিনেত্রী। বর্তমান মাঝেমধ্যেই নানারকম ছবি পোস্ট করে কিছু একটা ক্যাপশন দিচ্ছেন তিনি। সম্প্রতি শ্রাবন্তী ইন্সটাগ্রামে তাঁর একটি সাদা-কালো ছবি শেয়ার করে লিখেছেন, সব কিছু সাদা-কালোর মত সাধারণ নয়। অভিনেত্রী শ্রাবন্তীর এই ছবিটি বেশ পছন্দ হয়েছে রুক্মিণী মৈত্র’র। পরপর তিনবার বিয়ে, দুইবার বিচ্ছেদ ও একবার তৃতীয় স্বামীর দ্বারা বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার চেষ্টা কোনকিছু শ্রাবন্তীকে স্পর্শ করছে কিনা বোঝা যাচ্ছে না। তার এই সাদা কালো ছবি পোস্ট সেই ইঙ্গিত’ই দিচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু হল শ্রাবন্তী চ্যাটার্জী। তার তৃতীয় বিয়ে ও চতুর্থবার প্রেমের গুঞ্জন নিয়ে উত্তাল টলিপাড়া। অভিনেত্রী শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিলেন সেই ফিল্ডেও তিনি ব্যার্থ হলেন। অন্যদিকে ব্যাক্তিগত জীবনের অনিশ্চয়তায় শ্রাবন্তী হারিয়ে গিয়েছেন।কিছু দিন আগে পর্যন্ত তার ব্যাক্তিগত জীবন, তিনটে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কম গসিপ হয়নি।

সম্প্রতি জানা যাচ্ছে তিনি নাকি অভিনেতা দেব ও পাওলি দামের সাথে নতুন সিনেমায় কাজ করতে চলেছেন। পাশাপাশি এর মধ্যেই অভিনেতা সোহম চক্রবর্তীর সাথে হইচই ওয়েব সিরিজে কাজ করেছেন। বেশ এক রোমহর্ষক কাহিনী নিয়ে ফিরছেন দুই প্রতিদ্বন্ধী, অর্থাৎ সোহম এবং শ্রাবন্তী। তাদের সেই নতুন ওয়েব সিরিজ হল ‘দুজনে’। তার পাশাপাশি শ্রাবন্তী ও সোহম অভিনয় করতে চলেছেন পরিচালক প্রমিতা ভট্টাচার্যের পরবর্তী থ্রিলার সিনেমায়।সম্প্রতি এই সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। এছাড়া সোহম বর্তমান নবনির্বাচিত বিধায়ক অপরদিকে শ্রাবন্তী বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন কিন্তু সেখানে তিনি ব্যর্থ হন।

Back to top button