বিনোদন

আচমকাই নিখোঁজ সকলের প্রিয় ‘টুম্পা সোনা!’ পুলিশের কাছে জমা পড়ল অভিযোগ পত্র

রাতারাতি গায়েব হয়ে গেলো টুম্পা। তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার এই নিখোঁজ হওয়ার অভিযোগ জমা পড়লো পুলিশের কাছেও। নেট দুনিয়া জুড়ে এখন একটাই খোঁজ কথায় চলে গেলো টুম্পা ? আর এবার আসল সত্যি চলে এলো সকলের সামনে। কিছুদিন আগেই হঠাৎ করেই হারিয়ে গেছে টুম্পা সোনার মিউজিক ভিডিওটি।

টুম্পা সোনার প্রযোজক সংস্থা কনফিউসড পিকচার্স -এর পক্ষ থেকে জানানো হয়েছে যে গত ১২ এপ্রিল রাতে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলটির সমস্ত ভিডিও ডিলিট হয়ে গেছে। সেই সাথে হারিয়ে গেছে ‘রেস্ট ইন প্রেম’ নামক ওয়েবসিরিজটি।

টুম্পা সোনা গানটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে বিয়ে বাড়ি থেকে রেস্তোরা সবখানেই লাউড স্পিকারে বাজছিলো সেই গান। আর তার মাঝেই চলে এলো দু-সংবাদ। তবে চ্যানেল একাউন্ট হ্যাক হয়ে যাবার পর নড়ে চোরে বসেছে কনফিউসড পিকচারের কর্তৃপক্ষ।

জনপ্রিয় ওয়েবসিরিজের অভিনেতা সায়ান ঘোষ বলেন ‘‘আমরা আচমকাই বিষয়টি লক্ষ্য করেছিলাম। কয়েকদিন যাবৎ ইউটিউব চ্যানেলটি অ্যাকসেস করা যাচ্ছিল না। এরপর বোঝা যায় চ্যানেলের নাম, ডেসক্রিপশন বদলে দিয়ে সেখান থেকে বিটকয়েন সম্বন্ধিত ভিডিয়ো স্ট্রিম করা হচ্ছে , এরপর মেল মারফত ইউটিউবের সাথে যোগাযোগ করে পুরো বিষয়টি জানানো হয়, ইউটিউব থেকে জানানো হয় ডার্ক ওয়েব সিরিজের কনটেন্ট থাকায় বন্ধ করে দেওয়া হয়েছে কনফিউজ পিকচারের চ্যানেলটি। তবে মেলব্যাকের মাধ্যমে সমস্ত বিষয় খোলসা করে ইউটিউব কে জানানো হলে ইউটিউব কর্তৃপক্ষ তা খতিয়ে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন, পুলিশে অভিযোগ জানানো হয়েছে, তবে কে বা কারা এই কাজ করেছে জানা নেই।”

কনফিউজড পিকচারের আর এক সদস্য ও পরিচালক অরিজিৎ সরকার বলেছেন ‘ অতীতে একবার ইউটিউবের বিখ্যাত কনটেন্ট ক্রিয়েটর ক্যারিমিনাটির সঙ্গেও একই ধরনের ঘটনা ঘটেছিল। যাতে তিনি পরে কনটেন্ট সহ নিজের চ্যানেল ফিরে পেয়েছিলেন, আমরাও আবেদন করেছি দেখা যাক কি হয়।’

Back to top button