বিনোদন

খল চরিত্র দিয়ে শুরু হলেও, মুখ্য ভূমিকায় পেয়েছেন জনপ্রিয়তা! জেনেনিন ৪ বাঙালি অভিনেত্রীর তালিকা

ক্যারিয়ারে প্রথম পদক্ষেপ নিয়ে কেউ সাফল্য অর্জন করতে পারে না। সাফল্য সময় লাগে. দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে অনেক চড়াই-উতরাই পেরিয়েছেন এই অভিনেত্রী। শুরুতে কেউ মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পায় না, শুরুতে কেউ সাপোর্টিং রোল পায় আবার কেউ খুব ছোট রোল পায়। এসব ছোট ছোট চরিত্রে অভিনয় করে একদিন বড় ভূমিকা পেয়ে যান। আজ চলুন দেখে নেওয়া যাক বাংলা সিরিজের সেই অভিনেত্রীদের যারা নেতিবাচক থেকে শুরু করেছিলেন এবং তারপরে প্রধান ভূমিকায় চলে এসেছেন।

সৌমিতৃষা কুন্ডু: সবার প্রিয় মিঠাই । সৌমিতৃষা কুন্ডু অনেক ধারাবাহিকে অভিনয় করলেও এই মিঠাই সিরিজটি সবার হৃদয় কেড়েছে। পেশাদার সাফল্য। সৌমিতৃষা কুন্ডু নেতিবাচক চরিত্রে অভিনয় শুরু করেন। টিভি সিরিজ ‘এ আমার গুরুদক্ষিণা’তে নেতিবাচক চরিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয়। এরপর একের পর এক অনেক ধারাবাহিকে অভিনয় করেন।

দেবচন্দ্রিমা সিংহ রায়: যিনি সাহেবের চিঠিতে অংশগ্রহণ করেছিলেন। তবে তার আগে স্টার জলসা থেকে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের সুবাদে তিনি পরিচিতি পান। দেবচন্দ্রিমা নেতিবাচক ভূমিকায় শুরু করেছিলেন এবং কালারসের বাংলা ধারাবাহিক কাজল লতাতে নেতিবাচক ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ধারাবাহিক দিয়েই শুরু হলো অভিনয়ের পথচলা।

দীপান্বিতা রক্ষিত: সবার প্রিয় খুকুমণি। এই অভিনেত্রী টিভি সিরিজ খুকুমনি হোম ডেলিভারিতে তার ভূমিকার জন্য দুর্দান্ত জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এই সিরিজে অভিনয় করেছেন তিনি। যদিও ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে চুমকির ভূমিকায় শুরু করেছিলেন এই অভিনেত্রী। এই চরিত্রটি নেতিবাচক ছিল। নেগেটিভের পর ইতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। অভিনয়. এই চরিত্রটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়।

ইধিকা পল: জনপ্রিয় টিভি অভিনেত্রী ইধিকা পল। তাদের শেষ সিরিজ- ‘পিলু’। প্রথমদিকে, “পিলু” সিরিজের অভিনেত্রীর চরিত্রটি নেতিবাচক ছিল, তবে পরে ইতিবাচক হয়ে ওঠে। ইদিকার শুরু হয়েছিল ‘কপালকুণ্ডল’ দিয়ে। এই সিরিজে তার চরিত্র ছিল নেতিবাচক। এরপর ‘রিমলি’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পান এই অভিনেত্রী। এই চরিত্রে অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল।

Back to top button