বিনোদন

যশের প্রেমে হাবুডুবু খেলেও, পদ্ম নিতে নারাজ স্যান্ডি! সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন স্যান্ডি সাহা

বাংলায় এই মুহূর্তে চলছে নির্বাচনী প্রস্তুতি। আর নির্বাচনের আগে শাসক দলের বড় বড় নেতা যেমন দল পরিবর্তন করে যোগ দিয়েছে বিরোধী পদ্ম শিবিরে সেরকমই টলিউডের অনেক নামি তারকাও যোগ দিয়েছেন বিজেপিতে। সম্প্রতি টলিউডের উঠতি তারকা ও নায়ক যশ দাশগুপ্ত যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে।

আর এবার যশের বিজেপিতে যোগদান নিয়ে জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা মুখ খুললেন এক অন্যরকম ভাবে তিনি সোশ্যাল মিডিয়ায় এসেই বলেন ‘‘যা পারেননি মিমি-নুসরত, তা করে দেখিয়েছি আমি!’’ আর সেখানেই তিনি জানালেন যে বাকি অভিনেতা অভিনেত্রীরা যেখানে যশ দাশগুপ্তকে হাসতে পারেননি সেখানে স্যান্ডি সাহাই তাকে হাসিয়েছেন বলে তিনি দাবি করেন।

বাংলার জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে অন্যতম হলেন স্যান্ডি সাহা। ‘এমটিভি রোডিজ’ খ্যাত এই জনপ্রিয় কমেডিয়ান সম্প্রতি যশ দাসগুপ্তের একটি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন ‘এ বার দেখা হলে গোলাপ ফুলের বদলে কি পদ্মফুল দেবে’? আর এরপরেই তাকে বাংলার এক বড় সংবাদ মাধ্যম ‘আনন্দবাজার’ যোগাযোগ করে। আর সেই সংবাদ মাধ্যমেই তিনি জানিয়ে দেন তার মনের কথা।

শিল্পী সেই সংবাদ মাধ্যমকে বলেন ‘‘যশদাকে দেখলে আমার বুকের ভেতরটা হু হু করে ওঠে। কিন্তু কেন যে তিনি পদ্মফুলের দলে গেলেন কে জানে। কী আর করব। তা বলে কি প্রেম কমে যায় নাকি! ভালবেসে যাব। তবে হ্যাঁ, যদি গোমু্ত্র খাওয়ার কথা বলেন বা গরুর দুধে সোনা পাওয়া যায় বলে দাবি করেন, তখন আর চেষ্টা করেও আমার এই প্রেম ধরে রাখতে পারব না। ফসকে যাবে। আর পদ্মফুল দিলে বড়ই কষ্ট পাব আমি। নেব না।’’

এছাড়াও স্যান্ডি সাহা যশ দাসগুপ্তের অভিনয় সম্পর্কে বলেন ‘‘ওমা! যশদার তো একটাই মুখভঙ্গি। কোনও বদল হয় নাকি? তা প্রেম হোক, দুঃখ হোক, রাগ হোক বা ভয়…। কোনও দিন কেউ তাঁকে হাসাতে পেরেছেন বলে আমার তো মনে হয় না। অভিনয় না পারলেও আমি ভালবাসি তাঁকে।’’

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘এসওএস কলকাতা’ ছবির প্রচারের কাজে স্যান্ডি সাহার ইউটিউব চ্যানেলে নুসরাতের সাথে দেখা দেন যশ দাসগুপ্ত। আর সেই সময় মজার কথা বলে যাস্কে হাসিয়েছিলেন স্যান্ডি সাহা।

Back to top button