বিনোদন

বিয়ের পরেও অনেকে নানান কুমন্ত্রণা দিয়ে ভাঙতে চেয়েছিলেন নীল-তৃনার সম্পর্ক! কিন্তু বর্তমান তারা সুখী দম্পতি

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা চলতি বছরেই তার দীর্ঘদিনের প্রেমিক নীল ভট্ট্যাচার্যের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। কিন্তু তাদের এই দাম্পত্য জীবনে বহুবার অনেকেই নানান কুমন্ত্রণা দিয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটাতে চেয়েছিলেন। না কোনো কাহিনী বা সিরিয়ালের স্ক্রিপ্ট নয় বাস্তবেই একাধিক বার লাগানি-ভাঙানি দিয়ে তাঁদের সম্পর্কে ভাঙন ধরানোর চেষ্টা করেছেন। কিন্তু তাঁদের একে অপরের প্রতি বিশ্বাস ধরে রেখেছে তাঁদের সম্পর্ককে। বাইরের কেউ তাদের নামে বললেও তারা কোনোদিন সে কথা বিশ্বাস করেননি কারণ তাদের একে ওপরের প্রতি বিশ্বাস রয়েছে।

তারা দীর্ঘ ১২ বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন। ৭ মাস হয়ে গেল তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সম্পর্কের প্রথম দিন থেকেই নীল ও তৃণা একে অপরের সঙ্গে সমস্ত কথা শেয়ার করেছেন এবং এখনও করেন। আর তাই বহিরাগতরা কেউ তাদের নাম কিছু বললে তারা সেটা বিশ্বাস করতেন না।

অভিনেত্রী তৃনা শশুরবাড়িতে বর্তমান সুখেই আছেন। তিনি বিয়ের পর একটা বা দুটো সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে তিনি বাপের বাড়িতে যেমন রানীর মতন থাকতেন, শ্বশুর বাড়িতেও একই রকম ভাবে তিনি থাকেন। সকলেই সেখানে তার খেয়াল রাখেন। নীলের সঙ্গে তৃণার দাম্পত্য যথেষ্ট সফল। তাঁরা দুজনেই দুজনকে স্পেস দেন। নীল যখন বন্ধুদের সঙ্গে আড্ডা দেন, তৃণা তাঁকে বিরক্ত করেন না। তৃণা রান্না করলে নীল বাসন মাজেন।

দীর্ঘ বছরের প্রেম তাদের। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বহু তাবড় তাবড় তারকারা। তার পাশাপাশি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নিজে সেখানে উপস্থিত ছিলেন। ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’।অভিনেত্রী তৃনা সাহা ‘গুনগুন’-এর চরিত্রে অভিনয় করেই সকল দর্শকের মন জয় করেছেন। অপরদিকে নীল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে অভিনয় করে সকলের প্রিয় হয়ে উঠেছেন। বর্তমান তারা সুখী দম্পতি।

Back to top button