বিনোদন

ভোটে হেরেও রয়েছেন মানুষের পাশে,ছোট্ট শিশুদের হাতে ছাতা,মাস্ক ও খাবার তুলে দিলেন অভিনেত্রী, সায়নীর উদ্যোগে খুশি সকলে

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ। কখনো কোনো বিষয়ের সাথে তিনি আপোস করেন না। সবসময় স্পষ্টকথা বলতেই ভালোবাসে। এবারে সায়নী ঘোষ তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন নির্বাচনে। কিন্তু নির্বাচনে এবারে তিনি জিততে পারেননি। নিজে না জিতলেও বাংলা জিতেছে সেইজন্য আনন্দে রয়েছেন অভিনেত্রী। আর অপর একটি কারণ বাংলায় বিজেপির পতন।

অভিনেত্রী সায়নী ঘোষ ভোটে হেরে যাওয়ার পরেও মনে নেই কোনো দুঃখ। তিবনি যেন আসানসোলের মানুষদের সাথে মিশে গেছেন। পরাজিত হয়েও করোনাকালে সায়নী ভোলেননি তাঁর দায়িত্ব। তাই এবার আসানসোলের শিশুদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সায়নী।20 শে মে, আসানসোল দক্ষিণের কালীপাহাড়ী অঞ্চলের কোড়াপাড়া, কাকরডাঙা এলাকার শিশুদের পুষ্টিকর খাদ্যসামগ্রী, মাস্ক, সাবান এবং ছাতা বিতরণ করলেন সায়নী। কিন্তু সত্যি কথা বলতে কি, শিশুরা বড়দের মত সাধারণ একরঙা ছাতা নিতে চায় না। তাদের কিন্তু বাহারী ছাতাই পছন্দ।তাই অভিনেত্রী নিজের শৈশবের কথা মনে করে বাচ্চাদের হাতে নানান রংবেরঙের ছাতা তুলে দিলেন।

করোনা কালে অভিনেত্রী যে মানুষের পাশে দাড়িয়েছেনব তাতেই খুশি সকলে। তিনি সেখানকার মানুষদের হাতে সয়াবীন, দালিয়া, ছাতু, ছোলার ডাল, বিস্কুট। এক্সচারেও অভিনেত্রী প্রত্যেকের জন্য ছিল দুটি করে মাস্ক ও দুটি ডেটল সাবান।অভিনেত্রী সায়নী নিজের হাতেই শিশুকন‍্যাদের মুখে মাস্ক পরিয়ে দিলেন।

সায়নী নিজে একজন মেয়ে কিন্তু স্পষ্টবাদী। যার জন্য অনেকেই তাকে পছন্দ করে আবার অনেকেই তাকে পছন্দ করেন না। এদিন মেয়েরাও প্রস্তুত হয়ে ছিলেন সায়নীকে অভ্যর্থনা জানানোর জন্য। সবার পরনে ছিল হলুদ-লাল শাড়ি, গলায় মুক্তোর হার, মাথার খোঁপায় ফুল। রীতিমত করোনা বিধি মেনে, সোশ্যাল ডিসট‍্যান্স মেনে, মুখে মাস্ক পরে সায়নীকে ‘ওয়েলকাম’ জানালেন সবাই। অভিনেত্রীকে এদিন ছোট মেয়েরা বোরন করে নীল সায়নীকে। তাদের হাতে ছিল সায়ানির প্রতি এগিয়ে যাওয়ার বার্তা ও তার সাথে থাকার প্রতিশ্রুতি পূর্ণ প্ল‍্যাকার্ড। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর এই উদ্যোগ।

Back to top button