বিনোদন

শুভদৃষ্টির বাকি মাত্র কয়েক মুহূর্ত, ইমন -নীলাঞ্জনের বিয়ের সানাই বাজতে চলেছে কিছুক্ষন পরেই

আগেকার দিনে বিয়ে হোক বা কোনো শুভ অনুষ্ঠান হোক সব কিছুতেই মেহেন্দি আর এই মেহেন্দি পড়ার অনুষ্ঠান খুব পুরোনো আগে অবাঙালিদের বিয়ের দিন আলাদা করে মেহেন্দির অনুষ্ঠান করতে দেখা যেতে আর এখন বাঙালি হোক বা অবাঙলী হোক বিয়ের আগের দিন রাতে ঘটা করে সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান করেন। এবারে সেই মেহেন্দি অনুষ্ঠান করলেন গায়িকা ইমন চক্রবর্তী দুই হাত ভর্তি করে মেহেন্দি পড়েছেন আর বিয়ের আগেই সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আর মাত্র কয়েক ঘন্টা পরেই সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে সাত পাকে বাধা পড়তে চলেছেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী।

মেহেন্দি অনুষ্ঠানের দিন ইমনের পরনে ছিল হলুদ শাড়ি, গোলাপি ব্লাউজ ও হালকা মেক আপ আর দুই হাত ভর্তি গাঢ় মেহেন্দি। আগেকার মানুষেরা বলতো, মেহেন্দির যত বেশি কালার হবে বরের ভালোবাসাও তত বেশি বাড়বে, সেই ছবিতে দেখা গিয়েছে ইমনের হাতের মেহেন্দির রং খুব গাঢ় হয়েছে তা দেখে বোঝাই যাচ্ছে ইমনের বর নীলাঞ্জন তাকে খুব ভালোবাসবেন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

৩১ জানুয়ারী রবিবার সন্ধ্যায় গায়িকা ইমন চক্রবর্তী ও সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ তারা তাঁদের রেজিস্টারি সেরে ফেলেন এবং তারই সঙ্গে আবার মালাবদল ও হালকা হালকা ভালোবাসার দেওয়া নেওয়া হয়েছে। আজ আবার সামাজিক স্বীকৃতি মেনেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিয়েতে ইমন লাল রঙের বেনারসি শাড়িতেই সাজবেন আর অন্যদিকে নীলাঞ্জনের পরনে থাকবে লাল সাদা পাঞ্জাবি , এবং পুরো বিয়েটাই বাঙালির রীতি নীতি মেনেই হবে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

সূত্রের খবরে জানা যায়, ২০২০ সালে পুজোর সময় তারা তাঁদের এনগেজমেন্ট পার্টিটি করে ফেলেছিলেন এরপর একে একে ব্যাচেলার পার্টি, আইবুড়ো ভাত এবং প্রি-ওয়েডিং এর ফটোশুট করে নিয়েছিলেন এই জুটি। এখন চলছে তাঁদের বিয়ে চূড়ান্ত প্রস্তুতি অবশ্য বিয়ের আগে একটু বিশ্রামও নিয়ে নিয়েছিলেন গায়িকা ইমন , বিয়ে টা যে কম খাটনি বা কম ধকলের নয় তা শুধু তারাই বোঝে যে বিয়ে করে।

Back to top button