বিনোদন

উচিত শিক্ষা পেলেন অভিনেত্রী! ‘লজ্জা লাগে না? এত মানুষ মরছে আর তুমি কুকুরের শ্রাদ্ধ করছো’ কটাক্ষের মুখে মিমি

 

সম্প্রতি অভিনেত্রী মিমি চক্রবর্তীর সন্তান পোষ্য ‘চিকু’ কিছুদিন আগেই মারা গেছে। অভিনেত্রী নিজেকে সবসময়ই দুই সন্তানের মা হিসেবে মনে করতেন। তাঁর দুই সন্তানের নাম হল চিকু ও ম্যাক্স। কয়েকমাস আগে চিকুর শরীরে মারণ রোগ ক্যান্সার দেখা দেয়। আর তাই জন্য অভিনেত্রী তার পোষ্য কুকুরকে সুস্থ করে তোলার জন্য এদিক সেদিক ছুটে বেড়ায়।

সন্তান বলতে যে শুধু নিজের সন্তান হবে তা কিন্তু নয়। যাকে কোলে পিঠেও করে মানুষ করা হয় বড় করা হয় তাকেই সন্তান বলে মানা যায়। এখনকার দিনে মানুষের নিজের সন্তান থাকতেই হবে তা কিন্তু নয়। এখনকার দিনে মানুষ অনেক সন্তান দত্তক নিয়েও নিজের সন্তান বলেই প্রতিপালন করেন। মিয়ামি চক্রবর্তী দুটি কুকুরছানা নিজের কাছে রাখতেন একজন নাম ম্যাক্স ও আরেকজন চিকু। যাকে ছোট থেকেই বড় করেছেন সে হারিয়ে গেলে কি হতে পারে মনের অবস্থা।

অভিনেত্রীর প্রিয় পোষ্য চিকু আর নেই। বহুদিন থেকেই অভিনেত্রী চিকুর চিকিৎসা করতেন। সে আক্রান্ত হয়েছিল ক্যান্সারে। নিজের সেই প্রিয় পোষ্য যাকে সন্তানের মত ভালোবাসতেন তাকে ভালো করতে ছুটে গিয়েছিলেন চেন্নাই। সেখানে তামিলনাড়ুর ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর ডক্টর এস বালাসুব্রহ্মণ্য মিমির পোষ্যের চিকিৎসা করছেন। কিন্তু তারপরেও অভিনেত্রী শেষ রক্ষা করতে পারলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

অভিনেত্রীর কুকুর ‘চিকু’ মারা যাওয়ার পর থেকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তার কুকুরের নানান ছবি পোস্ট করছেন। অভিনেত্রী এখন তার সন্তানের শোক পালন করতে ব্যাস্ত। কিন্তু তার কার্যকলাপ দেখে সোশ্যাল মিডিয়ায় এক মহিলা অভিনেত্রীর উপর চোটে গিয়েছেন । পল্লবী নামের ওই মহিলা ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলের কমেন্ট বক্সে লেখেন যে,”এত মানুষ মরছে আর তুমি তোমার কুকুরের শ্রাদ্ধ উদযাপন করছো? লজ্জা লাগে না। পরের বার কুকুর দের ভোট নিও’ মানুষদের কাছে ভোট চাইতে এসো না”। তবে ওই মহিলার ওই বক্তব্যের উপর অভিনেত্রী কোনো জবাব দেননি। কিন্তু এর প্রতিক্রিয়া দেন অভিনেত্রী মধুমিতা এই ব্যাপারে কমেন্ট করে বলেন যে,”কিছু বলতে হবে বলেই কমেন্ট করা হচ্ছে। বলার কিছু না থাকলেও। ব্রেনটাকে অস্কার নমিনেশনে পাঠাও। ভগবান তোমায় আশীর্বাদ করুক”। মুহূর্তেই তুমুল ভাইরাল এই পোস্ট ।

Back to top button