বিনোদনভাইরাল ভিডিও

‘ভোট না দিয়ে মরো না’! বাংলার মানুষের জন্য গান বাঁধলেন অভিজিৎ, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউ ভয়ঙ্কর মহামারির আকার নিচ্ছে। রোগীদের হসপিটালে মিলছে না বেড, নেই অক্সিজেন, নেই কোনো মেডিসিন। বাংলার মানুষ একেবারে জর্জরিত করোনায়। কিন্তু এদিকে নেতা মন্ত্রীরা নির্বাচনী প্রচারে ব্যস্ত। তা নিয়েই এবার গান বাঁধলেন ‘অভিজিৎ ভট্টাচার্য’।

বাংলার এইরকম পরিস্থিতি দেখে খুবই দুশ্চিন্তায় গায়ক অভিজিৎ ভট্টাচার্য। সেই কথা মাথায় রেখে গান বাঁধলেন তিনি। এবং নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই গানের ভিডিও। সেই গানের নির্দিষ্ট কোনো নাম দেন নি তিনি।

যে গানটি ভাইরাল হয়েছে, তাঁর মূল উপপাদ্য বিষয় হল, ‘ভোট না দিয়ে মরো না, ভোট দেওয়ার পরে মরো না’। এবং ‘কী যে হবে বেঙ্গলের’। এই গানটিতে চমক আনার জন্য নিজের পুরোনো গানই বেছে নিয়েছেন তিনি। ‘চালতে চালতে’ ছবির ‘সুনো না সুনো না সুনলো না’ গানেই ফের একবার নতুন শব্দ দিয়ে সুর দিলেন গায়ক। আসলে করোনা পরিস্থিতিতে জনগণের কাছে নিজের বার্তা পৌঁছে দিতে এই পদ্ধতি অনুসরণ করলেন তিনি।

গানটিতে কোনো দলের হয়ে প্রচার বা নিন্দা করতে দেখা যায়নি গায়ক কে। যদিও বিজেপি ঘনিষ্ঠ বলেই পরিচিত অভিজিৎ। গানের মাধ্যমে করোনার সতর্কতার কথা তুলে ধরারই চেষ্টা করেছেন তিনি।

Back to top button