বিনোদন

ছোট পর্দার রানিমা ওরফে দিতিপ্রিয়া কি প্রেম করেন? জেনেনিন ব্যক্তিগত জীবনে কেমন এই নায়িকা

জী বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ এই ধারাবাহিকের রানীমা হল দিতিপ্রিয়া রায় নিজের দক্ষ অভিনয় নিয়ে ধারাবাহিকটিকে বেশ জনপ্রিয় করে তুলেছেন। ধারাবাহিকের রানীমা হল হালিশহরের সহজ সরল মেয়ে। আর সেই হালিশহরে পৌঁছে যায় কলকাতার নামি দামি রাজবংশের ছেলে রামচন্দ্র দাস সেখানে গিয়ে রাসমণির সাথে তাঁর প্রথম দেখা হয়েছে তারপর ১০ বছরের বড়ো রামচন্দ্র রাসমনিকে বিয়ে করে কলকাতার রাজবাড়িতে নিয়ে আসে তারপর ধীরে ধীরে গা ভর্তি গহনা ও সিঁথিতে সিঁদুর পরে বনেদি সাজে রাজবাড়ীর গৃহিনী হয়ে ওঠেন তবে এখন তাঁর স্বামী রাজচন্দ্র নেই সে পরোলক গমন করেছেন। এখন সেই রাজবাড়ীর গৃহিনী সকলের রানীমা হয়ে উঠেছেন এবং তাঁর সমস্ত জামাইদের নিয়ে শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন।

তবে সেই ছোট্ট রানীমা এখন সাদা থান আর মাথায় ঘোমটা দিয়ে অভিজ্ঞ বয়স্ক শ্বাশুড় রানি রাসমণি, বালিকা থেকে প্রৌঢ় সব লুকই অনুরাগীদের কাছে প্রিয় এই অভিনেত্রী দিতিপ্রিয়া। আর এই ধারাবাহিকের সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা নিজেদের দক্ষ অভিনয় দিয়ে টিআরপিতে দ্বিতীয় স্থানে নিজেদের জায়গা করে নিয়েছেন। মাত্র আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়ের সুযোগ পান এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি স্কুলের গন্ডিও পার করে ফেলেছেন। বর্তমানে কলেজে পড়ার সাথে সাথে ধারাবাহিক আর সিনেমা দুটোতেই সাবলীল ভাবে অভিনয় করে যাচ্ছেন।

আপাতত দিতিপ্রিয়ার হাতে রয়েছে বেশ কিছু বড় পর্দার কাজ। এখনও পেক্ষাগৃহে মুক্তি পায়নি তাঁর অভিনীত প্রথম ছবি ‘অভিযাত্রিক’। পরিচালক পাভেলের সঙ্গেও কাজ করার কথা রয়েছে। ছবিতে তিনি থাকছেন অন্যতম মুখ্য চরিত্রে। তবে, দিতিপ্রিয়ার ব্যক্তিগত জীবন নিয়েও বেশ উৎসাহিত ভক্তেরা । সত্যি কি প্রেম করেন দিতিপ্রিয়া? তার জীবনের মনের মানুষ কে? আর ব্যক্তিগত জীবনে কেমন মানুষ তিনি?

এই নিয়ে দিতিপ্রিয়া যদিও এর আগে বলেছিলেন, রানি-মার সঙ্গে তাঁর চরিত্রের অনেক মিল রয়েছে।রানীমা o দিতিপ্রিয়া দুজনেই প্রতিবাদী ও স্পষ্টবক্তা। তিনি পরিবার, বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে ভীষণ ভালোবাসেন। শ্যুটিং আর পড়াশোনার ফাঁকে সময় পেলে তিনি বই পড়েন, ছবি আঁকেন, গান গান।সময় পেলেই ঘুরতে যেতে ভালোবাসেন তিনি। তিনি আরো বলেন, প্রেম নিয়ে এখনো পর্যন্ত কিছু ভাবা হয়নি। বর্তমানে পুরো ফোকাস কেরিয়ারের দিকে।

Back to top button