বিনোদন

রাজনীতি করার ইচ্ছে রয়েছে? কঙ্গনা বললেন- কী সব অশালীন চিন্তা!

নানা কারণে বিতর্কে এসে বরাবরই আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। যেকোনো বিষয়েই নিজের মতামত দিতে পছন্দ করেন কঙ্গনা।

রাজনৈতিক বিষয়েও নিজের মত প্রকাশ করেন অবলীলায়? তাহলে রাজনীতিতে নামার ইচ্ছা রয়েছে কঙ্গনার? সম্প্রতি এমন প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তাকে। এর জবাবে তিনি বললেন- যদি আপনি বলেন, আমি রাজনীতিক হতে চাই, তা হলে সেটা অত্যন্ত অশালীন একটা চিন্তা। এটা আপনার বলার কথা নয়, এটা জনগণের বলার কথা। যাদের হাতে ক্ষমতা আছে, যারা এগুলো নিয়ন্ত্রণ করেন, এটা তাদের বলার কথা।

তিনি আরও বলেন, আমি রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে কী ভাবি, সেটা বিচার্য নয়। মানুষ সিদ্ধান্ত নেবেন, তারা আমাকে সুযোগ দেবেন কি না। আমি এই সিদ্ধান্ত তাদের ওপরেই ছাড়লাম।

কঙ্গনা বলেন, শিল্পকলা অত্যন্ত পবিত্র একটা পেশা। শিল্পীদের মাথায় দেবী সরস্বতীর আশীর্বাদ থাকে। আর আমরা দেখতেই পাই, রাজনীতির দুনিয়াটা কতটা কঠিন। আমার হৃদয় খুবই নরম, ওই কঠিন দুনিয়ার অংশ হতে চাই না।
তবে যদি নিঃস্বার্থ ভাবে দেশের সেবা করার সুযোগ পাই, তবে আমি রাজি।

সম্প্রতি ব্যাপক বিতর্ক ছড়িয়েছে ‘দ্য কেরালা স্টোরি।’ এ সিনেমা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি এখনও সিনেমাটা দেখিনি, তবে শুনেছি সিনেমাটাটা নিষিদ্ধ করার চেষ্টা হয়েছিল। আমি যদি ভুল বলি, তা হলে আমাকে শুধরে দেবেন। তবে আমি যত দূর পড়েছি, হাই কোর্ট ছবিটি ব্যান করতে দেয়নি। আইসিস সন্ত্রাসবাদী সংস্থা। শুধু আমি এ কথা বলছি না, আমাদের দেশ, দেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়, অন্যান্য দেশও একই কথা বলছে। কারও যদি মনে হয় যে আইসিস সন্ত্রাসবাদী সংস্থা নয়, তা হলে তার চিন্তাভাবনায় সমস্যা আছে। তা হলে তিনি নিজেই সন্ত্রাসবাদী।

Back to top button