বিনোদন

করিনা কাপুরের প্রথমে কী নাম ছিল জানেন? উঠে এলো নাম নিয়ে এক গোপন ইতিহাস

নবাব ঘরণী করিনা কাপুর খান কিছুদিন আগেই মা হয়েছেন। তিনি ফের জন্ম দিয়েছেন এক পুত্র সন্তানের। তাই এবার দ্বিতীয় সন্তানের কি রাখা হবে তাই নিয়িম উৎসুক সাইফ -করিনার অনুরাগীরা। তবে জানা গেছে এখনই এই নাবা জাতকের নাম তারা প্রকাশ্যে নিয়ে আসবেনা। কারণ এর আগে তৈমুরের নাম রাখা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রলার স্বীকার হয়েছিলেন সাইফরীনা।

আর এবার উঠে এলো করিনার নাম নিয়ে এক গোপন ইতিহাস। করিনার নাম শুরুতে করিনা ছিলোনা। তার নাম রাখা হয়েছিল সিদ্ধিমা। করিনার দাদু রাজ্ কাপুর আদর করেই তার নাম রেখেছিলেন সিদ্ধিমা কাপুর। দাদু রাজ্ কাপুর কেনই বা এমন নাম রাখতে গেলেন? সেই প্রসঙ্গে জানা যায় গণেশ পুজোর সময় জন্মেছিলেন করিনা আর তার পাঁচ -ছয়দিন আগেই জন্মেছিলেন রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা কাপুর।তাই আদর করেই নাতনির নাম দাদু রাখেন সিদ্ধিমা।

দাদুর দেওয়া নাম ঋষি কাপুর ও নিতু সিংয়ের মনে ধরেছিলো তাই তারা তাদের মেয়ের নাম রেখেছিলেন ঋধিমাই। কিন্তু করিনার মা ববিতার দাদুর দেওয়া সিদ্ধিমা নাম পছন্দ হয়নি। তিনি তৎক্ষণাৎ নাম নাকচ করে দিয়ে দেন সেই নাম। তাহলে এখন প্রশ্ন হলো সিদ্ধিমা তবে করিনা হলেন কিভাবে?

করিনা জন্মের সময় লিও তলস্তয়ের লেখা উপন্যাস ‘আন্না কারেনিনা’তে মজে ছিলেন ববিতা। আর সেই উপন্যাস থেকেই তিনি নাম খুঁজে বের করে মেয়ের নাম রাখেন করিনা। আর করিনাই ববিতার কাছে হয়ে ওঠে মনের মতো নাম। সেই করিনা কাপুর হলেন আজকের সকলের প্রিয় অভিনেত্রী।

তবে করিনার ডাক নাম বেবো কেন সেই বিষয়ে এখনো কিছু জানা যায়নি। একটি সাক্ষাৎকারে করিনা নিজেই বলেন “যেহেতু দিদির নাম লোলো, তাই ছন্দ মিলিয়ে আমার নাম রাখা হয় বেবো। এর কোনও আলাদা মানে নেই।”

Back to top button